অফবিটভাইরাল

মানিকে মাগে হিতে’, শরীরী হিল্লোলে দুর্দান্ত বেলি ড্যান্স সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

ইওহানি ডি সিলভার (Yohani Di Silva) কন্ঠে গাওয়া মানিকে মাগে হিতের (Manike Mage Hithe) জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। গানটি সামাজিক মাধ্যমে পোস্ট হওয়ার পর মানুষের ঘরে ঘরে পৌঁছে গিয়েছে নিমেষেই। এই গানটি শুনে মাথা দোলালনি কিংবা কোমর দোলাননি এরকম মানুষ হয়তো আতশ কাচ দিয়ে খুঁজলেও পাওয়া যাবে না। কথাতেই রয়েছে মিউজিক কোন বাধ মানে না। এই গানটি হল তার উপযুক্ত প্রমান।

সম্প্রতি এই গানের সাথে কোমর দুলিয়ে আরো এক যুবতী পেয়েছেন প্রবল জনপ্রিয়তা। যে ভিডিওতে চোখ রেখে দেখা গিয়েছে, দিপালী বৈশিষ্ট্য নামে এক সুন্দরী যুবতী নেচে চলেছে সুরে গাওয়া এই গানের তালে তালে। বর্তমানের দিপালীর ফলোয়ার সংখ্যা প্রায় ৭১ হাজার। তবে এই প্রথম নয় এর আগেও রয়েছে বহু নাচের ভিডিও। যা মন জয় করে নিয়েছে হাজার হাজার মানুষের। এই সুন্দর যুবতীর নাচ দেখেই বোঝা গিয়েছে তিনি কতটা দক্ষ।

পুরো নাচটাই করেছেন বেলি ডান্সের কিছু স্টেপের মাধ্যমে। তার বেলি ডান্স-এর প্রত্যেকটা স্টেপ নজর কেড়েছে নেটিজেনদের। প্রশংসায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। কমেন্ট বক্সে চোখ রাখে দেখা যাচ্ছে ‘অসাধারণ’,’ফেবুলাস’,’ফ্যান্টাস্টিক’ ইত্যাদির মতো কমেন্টগুলি। তবে ইতিবাচক কমেন্ট এর পাশাপাশি রয়েছে নেতিবাচক কিছু কমেন্ট ও। তার অসাধারন নাচের দক্ষতা পৌঁছে গিয়েছে আসমুদ্রহিমাচল অবধি। সিংহলি গানের ছোঁয়ায় অসাধারণ নৃত্য ভঙ্গি নজর কেড়েছে সবার

সামাজিক মাধ্যম জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই একের পর এক ভিডিও ভাইরাল হয়ে চলেছে। অনেকেই সামাজিক মাধ্যমের হাত ধরে প্রতিষ্ঠিত হয়েছেন নিজের জীবনের। খুঁজে নিয়েছেন নতুন করে বাঁচার রসদ। সাথে খুঁজে নিয়েছেন নিজের অর্থ উপার্জনের প্ল্যাটফর্ম ও। আজকাল ইউটিউব ফেসবুক ইনস্টাগ্রামের মাধ্যমে শহরের আনাচে-কানাচে প্রত্যেকটি মানুষ নিজেদের প্রতিভা নিয়ে পৌঁছে গিয়েছেন মানুষের ঘরে ঘরে। শহরের আনাচে-কানাচে যে এত প্রতিভা লুকিয়ে আছে তা হয়তো সামাজিক মাধ্যমের জনপ্রিয়তার আগে জানা যায়নি। আগে নিজেদের প্রতিভা বিকাশের জন্য অপেক্ষা করতে হতো টিভির পর্দায় ডাক পাওয়ার জন্য। তবে সেসব দিন এখন শেষ হয়েছে।

Related Articles

Back to top button