×
অফবিটভাইরালভিডিও

কাদা দিলি সাদা কাপড়ে, খোলা আকাশের নীচে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া (Social Media) আমাদের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় আমরা প্রতিনিয়ত বিভিন্ন রকম ভিডিও দেখে থাকি। অনেকে আবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের সুপ্ত প্রতিভা প্রকাশ করে থাকে। বর্তমান যুব সমাজ সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করে নিজেদের উপার্জনের রাস্তা বের করে ফেলেছে। এককথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে অনেক শুভকর দিক হয়ে উঠেছে। নিত্যদিনই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রকমের নাচ গানের ভিডিও ভাইরাল হয়। তবে নাচের ভিডিও গুলি সবথেকে বেশি জনপ্রিয়তা পায়। সম্প্রতি এক যুবতীর নাচের ভিডিও (Dance Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়েছে। যুবতী অসাধারণ ভঙ্গিমায় নেচে নেটিজেনদের মুগ্ধ করে দিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটি দেখা যাচ্ছে এক সুন্দরী যুবতী নিজের বাড়ির ছাদে জনপ্রিয় ফোক সংগীত ‘কাদা দিলি সাদা কাপড়ে’ গানে এই অসামান্য ভঙ্গিমায় নেচেছেন। সাধারণত ফোক গানে যেভাবে সাজা দরকার যুবতী ঠিক একইরকম ভাবে নিজেকে সাজিয়ে তুলেছেন। টুকটুকে লাল ব্লাউজ এবং লাল পাড় সাদা শাড়িতে যুবতীকে অসামান্য সুন্দরী লাগছিল। খোপায় বাঁধা লাল সাদা ফুল এবং দুই হাতে এক গোছা করে লাল চুরিতে যুবতীর শরীরী হিল্লোল নেটিজেনদের মনে নেশা ধরিয়ে দিয়েছে। উঁচু করে পরা শাড়িতে নুপুর পায়ে যথেষ্ট ছন্দ তুলেছেন যুবতী। ‘কাদা দিলি সাদা কাপড়ে’ গানে যুবতীর নাচ সোশ্যাল মিডিয়া তোলপাড় করে বেড়াচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য যুবতীর একটি নিজস্ব ইউটিউব চ্যানেল আছে। আজকাল অনেকেই ইউটিউবে নিজেদের চ্যানেল খুলে সেখানে বিভিন্ন রকমের ভিডিও আপলোড করেন। এই যুবতী ইউটিউব চ্যানেল থেকে বিভিন্ন রকমের ভিডিও এবং নাচের ভিডিও শেয়ার করেন। যুবতীর চ্যানেলের সাবস্ক্রাইবার বর্তমানে ১.৮৩ লাখ। এই চ্যানেল থেকে সম্প্রতি যুবতীর এই নাচের ভিডিও প্রায় নয় মাস আগেই শেয়ার করা হয়েছিল।বর্তমানে ভিডিওটি প্রায় ১৭ লাখ ভিউ পেয়ে গেছে। এছাড়া ভিডিওটিতে কুড়ি হাজার লাইক পড়েছে। এছাড়া অজস্র নেটিজেন প্রশংসায় ভরা কমেন্ট করেছেন যুবতীর কমেন্ট বক্সে।

Related Articles