×
অফবিটভাইরালভিডিও

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করলেন উর্ফি জাভেদ, খোলা শার্টে ভাইরাল অভিনেত্রীর অন্তর্বাস

নিজের পোশাকের কারণে ফের মিডিয়ার চর্চায় উরফি জাভেদ (Urfi Javed)। শার্ট ও পালাজো প্যান্টে উরফিকে দেখতে পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভায়োলেট রঙের পোশাকে বেশ ভালোই লাগছিলো ‘বিতর্ক কুইন’ উরফিকে। তবে পোশাকের সাথে বিতর্ক যোগ না করলে যেন মন ভরেনা প্রাক্তন এই বিগ বস প্রতিযোগীর। বিগত কয়েকবারের মতো এবারেও মুখোমুখি হলেন পোশাক বির্তকের।

শার্টের বোতাম পুরোপুরি খুলে শুধুমাত্র উন্মুক্ত ব্রালেট শো অফ করলেন সোশ্যাল মিডিয়ার সামনে । হালকা সাজ, হাইহিল এবং হোস্টেল চুলে অনুরাগীদের নতুন করে মুগ্ধ করলেও নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে আবারও পড়তে হলো তাঁকে। তবে সেসবকে পাশে সরিয়ে ভাইরাল ভিডিওটিতে রণবীর সিংয়ের (Ranveer Singh) নতুন ছবি ‘জয়েশভাই জোয়ারদার’ (JayeshbhaiJordaar ) ছবির ‘তেরা লাল রাঙ্গি চোলা’ (Tera Laal Rangi Chola) গানে কোমর নাচাতে দেখা গিয়েছে তাঁকে । এই গানে তাঁর নাচ ভক্তরা বেশ উপভোগ করেছেন।


তবে কয়েকদিন আগে এক ঈদের অনুষ্ঠানে তাঁকে অন্যরূপে পেয়েছিলো ভক্তরা। তাঁর এই রূপের প্রসংশাও করেছেন সকলে। তবে পোশাক নিয়ে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নানারকম কটূক্তির শিকার হতে হয়েছে তাঁকে। কিন্তু তা সত্ত্বেও নিজের পছন্দের পোশাক পরে নিজের স্টাইলে দর্শকদের মন জয় করতেও তাঁর জুড়ি মেলা ভার। সবসময় প্রচারের কেন্দ্রবিন্দুতে থাকতে পছন্দ করেন বলে নিত্যদিন অদ্ভুত পোশাক পরে মিডিয়ার লাইমলাইটে চলে আসেন উরফি। তাঁকে নিয়ে মিডিয়ার চর্চার অন্ত নেই। আর এইবারের ভিডিওটি তাঁকে নিয়ে ঘটে চলা প্রতিদিনের বিতর্ককে যে আরো বাড়িয়ে দিলো তা বলাই বাহুল্য।

Advertisement