×
অফবিটভাইরালভিডিও

৯০ দশকের সুপারহিট গানে দুর্দান্ত নাচলেন খুদে বালক-বালিকা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

দুই খুদের জনপ্রিয় বলিউডি গানের সাথে মিষ্টি নাচ নেটিজেনদের মন কেড়ে নিয়েছে। ছোট ছোট হাত-পা নাড়িয়ে তাঁদের নাচ যে কারোর দেখে সকলের মন ভালোলাগায় ভরে উঠতে বাধ্য। নেট দুনিয়ায় এই নাচের ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়ে গিয়েছে। বস্তুত বর্তমান সময়ে অধিকাংশ মানুষই সোশ্যাল মিডিয়াকে নিজেদের বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করেন। সোশ্যাল মিডিয়া খুলে মন ভালো করে দেওয়ার মতো অনেক কিছুই খুব সহজে দেখতে পাওয়া যায়।

সোশ্যাল মিডিয়ায় হামেশাই বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল হয়ে থাকে। ভাইরাল হ‌ওয়া ভিডিওগুলির এক বড়ো অংশ জুড়ে বাচ্চাদের নানারকম ভিডিও থাকে। নেট দুনিয়ায় বাচ্চাদের ভাইরাল হ‌ওয়া ভিডিওতে তাঁদের বিভিন্ন দুষ্টু-মিষ্টি কাণ্ডকারখানা ছাড়াও মাঝেমধ্যেই প্রতিভার নিদর্শন দেখতে পাওয়া যায়। সোশ্যাল মিডিয়ায় হামেশাই বাচ্চাদের এমন কিছু ভিডিও দেখা যায় যা দেখে নেটিজেনদের চোখ ছানাবড়া হয়ে যেতে বাধ্য হয়। নাচ-গান-আবৃত্তি-অভিনয় প্রভৃতি ক্ষেত্রে এক একজন খুদের প্রতিভা সত্যিই তাক লাগিয়ে দেওয়ার মতো হয়।


সম্প্রতি ইউটিউবে তেমনই দুই খুদের নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। ‘G M Dance Centre’ নামক এক নাচের শিক্ষাপ্রতিষ্ঠানের চ্যানেলের পোস্ট করা ভিডিওতে শিক্ষা কেন্দ্রের দুই শিক্ষার্থীর নাচ দেখে নেটিজেনরা মুগ্ধ হয়েছেন। কৈরভ (Kairav) ও নাভিকা (Navika) নামের দুই পুঁচকে ভিডিওতে ‘ওহ ওহ জানে জানা’ (Oh Oh Jane Jaana) গানের সাথে দুর্দান্ত নাচ পরিবেশন করেছেন। ভিডিওতে কৈরভের পরনে ছিল হালকা বাদামি রঙের থ্রি-কোয়ার্টার প্যান্ট, নীল রঙের শার্ট, হাতে ঘড়ি ও পায়ে মানানসই জুতো। অপরদিকে, নাভিকার পরনে ছিল কালো-গোলাপি রঙের এক ঝলমলে ডান্সিং ফ্রক, পায়ে কালো জুতো ও মাথায় গোলাপি ক্লিপ। এই সাজ-পোশাকে যে দুই খুদেকে ভীষণ মিষ্টি লাগছিলো তা বলাই বাহুল্য। গানের তালে তালে তাঁদের নাচ ও মুখের এক্সপ্রেশন দেখে নেটিজেনরা রীতিমতো হাঁ হয়ে গিয়েছেন। কৈরভ ও নাভিকার এই নাচের ভিডিওটির ভিউজ সংখ্যা অনেক তারকার নাচের ভিডিওর ভিউজ সংখ্যাকে অনায়াসে হার মানাবে, এই দুই খুদের জমজমাট নাচের পারফরম্যান্সের ভিডিও ৪০ মিলিয়ন মানুষ দেখেছেন ও ভিডিওটি ১ লাখ ৪৯ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন।

Related Articles