ভাইরাল

সাকি সাকি গানে তুমুল নাচ দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

নেহা কাক্কারের (Neha Kakkar) ‘সাকি সাকি’ (Saki Saki) গানে পা মেলাননি তখন হয়ত মানুষ কোটির মধ্যে একজন। গানটি মুক্তি পাওয়ার পর থেকেই এতটাই জনপ্রিয় হয়ে গিয়েছিল যে আট থেকে আশি সকলেই টুকটাক পা মিলিয়ে কিংবা কোমর দুলিয়ে নেচে উঠেছিলেন। সম্প্রতি দেখা গেল এই গানে পা মিলিয়ে সামাজিক মাধ্যমে আগুন ধরিয়ে দিলেন দুই সুন্দরী রেনুকা পাওয়ার (Renuka Pawar) এবং এ অ্যাস কাউর (Ash Kaur)। যে নাচের ভিডিওটি আপলোড করা হয়েছে টিম ডান্স (Team Dance) ইউটিউব (YouTube) চ্যানেলের পক্ষ থেকে। ইতিমধ্যে এই নাচটি এতটাই ভাইরাল হয়েছে যে ভিউজ ছাড়িয়েছে ৫৯ লক্ষ্য এর বেশি, অর্থাৎ ৬ মিলিয়ন এর কাছাকাছি।

সাকি সাকি গানে তুমুল নাচ দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

এই পারফরম্যান্স করার সময় দুই সুন্দরীর পরনে ছিল সবুজ এবং নীল ঘাগড়া। চুল খোলা, মুখে হালকা মেকআপ এবং সেক্সি কস্টিউম। এই গানের আসল ডান্সার নোরাকেও (Nora Fatehi) টেক্কা দিয়ে দিয়েছেন এই দুই সুন্দরী। বিশেষত তাদের বডি ফ্লেক্সিবিলিটি এবং মুভমেন্ট এতটাই আকর্ষণীয় ছিল যে দর্শক মহলে সেটাই বেশি করে প্রশংসিত হয়েছে।

সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা পাওয়ার সাথে সাথে যেমন সামাজিক কটূক্তির মত ঘটনা বেড়ে চলেছে ঠিক তেমনই বেড়েছে শহরের আনাচে-কানাচে থাকা প্রতিভার বিকাশের সুযোগ। মাঝেমাঝেই কিছু ঘটনা এতটাই জনপ্রিয়তা পায় যে কোন শিশু হোক বা কোনো ব্যক্তি নিজের জীবনে প্রতিষ্ঠা পায়। শুধু সামাজিক মাধ্যমই নয় সামাজিক মাধ্যমের পাশাপাশি রিয়ালিটি শো গুলিও প্রতিভা বিকাশের দরজা খুলে দিচ্ছে। সম্প্রতি আরও একবার ভাইরাল ভিডিও দেখতে পাওয়া গেল দুইজন দুর্দান্ত ডান্সারকে।

সাকি সাকি গানে তুমুল নাচ দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

লকডাউন এরপর থেকেই বেশ জনপ্রিয় হয়ে দাঁড়িয়েছে ছাদে কিংবা ঘরে কোন নাচ করে কিংবা গান করে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়া। প্রত্যেকদিন প্রায় শয়ে শয়ে ভিডিও সামাজিক মাধ্যমে দেখা যায়। ফেসবুকের পাশাপাশি ইউটিউব বেশকিছু জনের অর্থ উপার্জনের জায়গা হয়ে দাঁড়িয়েছে। অনেকেই সামাজিক মাধ্যমের হাত ধরে জীবনে প্রতিষ্ঠিত হতে পেরেছেন।

Related Articles

Back to top button