অফবিটভাইরাল

টিপ টিপ বরসা পানি, ফাঁকা ঘরে উদ্দাম নাচ দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সামাজিক মাধ্যম জনপ্রিয়তা লাভ করার পর থেকেই ভাইরাল হয়ে চলেছে একের পর এক নাচ কিংবা গানের ভিডিও। খুব সহজেই শহরের আনাচে কানাচে লুকিয়ে থাকা প্রতিভার বিকাশ ঘটতে যাচ্ছে সামাজিক মাধ্যমের হাত ধরেই। সম্প্রতি ইন্সটাগ্রামে জনপ্রিয়তা পেয়েছে দুই যুবতী নাচের ভিডিও। তবে এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকটি নাচের ভিডিও রীতিমতো সামাজিক মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছে।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া সেই ভিডিও অনুযায়ী দেখা গিয়েছে নিশা নেহা নায়ক প্রোফাইল থেকে আপলোড করা হয়েছে ভিডিও। ভিডিওটিতে দুই যুবতী নেচে চলেছেন অলকা ইয়াগ্নিকের (Alka Yagnik) গাওয়া ‘টিপ টিপ বরসা পানি’ (Tip Tip Barsa Paani) গানের তালে তালে। দুজনের পরনেই রয়েছে ক্যাজুয়াল শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ, চুল খোলা। ভিডিওটি আপলোড করার মাত্র কিছুক্ষণের মধ্যেই মাধ্যমে ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যে ভিডিওটি ভালোবেসেছেন প্রায় ২২ হাজার মানুষ।

 

View this post on Instagram

 

A post shared by Nisha Neha (@nishanehanayak)

সামাজিক মাধ্যম জনপ্রিয়তা লাভ করার পর প্রত্যেকের সামনে অর্থ উপার্জনের নতুন পথ খুলে গিয়েছে। নিজেদের প্রতিভা ক্যামেরাবন্দি করে ইউটিউব, ইনস্টাগ্রাম কিংবা ফেসবুকে আপলোড করলেই মিলছে উপার্জনের সুযোগ। এই তিন প্ল্যাটফর্ম-এর অ্যালগরিদম অনুযায়ী হাজার হাজার ভিউজ ক্রস করলেই ভিডিও মনিটাইজ হওয়া শুরু হয়। এই মনিটাইজেশন পদ্ধতির মাধ্যমে ব্যাংক একাউন্টে জমা হয় মোটা অংকের টাকা। যা সহজেই একজনকে স্বাবলম্বী করে তুলতে সক্ষম।

Related Articles

Back to top button