×
অফবিটভাইরালভিডিও

৯০ দশকের সুপারহিট হিন্দি গানে তুমুল নাচলেন দুই সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

জনপ্রিয় বলিউড সং ‘টিপ টিপ বরসা পানি’ (Tip Tip Barsha Paani) গানে বেলি ড্যান্স করে নেটিজেনদের প্রশংসা কুড়িয়ে নিলেন দুই যুবতী। ডিম্পল পাল (Dimple Paul) নামক যুবতীর ইন্সটা হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তাঁদের ভিডিওটি।। ‘মোহরা’ (Mohra) সিনেমার জনপ্রিয় এই গানটি দৃশ্যায়িত হয়েছিল অক্ষয় কুমার (Akshay Kuma) এবং রবিনা ট্যান্ডনের (Raveena Tandon) ওপরে।

পরবর্তীকালে ক্যাটরিনা কাইফও (Katrina Kaif) এই গানে নিজের নাচের জাদু দেখিয়েছিলেন। নাচের সাথে সাথে দুই নায়িকার লাস্যময়ী আবেদন দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে। এই দুই যুবতীও নিজের মতো করে চেষ্টা করলেন সঠিক কোরিওগ্রাফি এবং আবেদনের সাহায্যে গানটিকে আবার করে দর্শকদের সামনে নিয়ে আসতে। তাঁদের এই যুগ্ম প্রচেষ্টা যে সফল হয়েছে তা ইনস্টাগ্রাম পোস্টে অসংখ্য মানুষের প্রশংসাসূচক মন্তব্যই প্রমান করে দিয়েছে। অনেকে আবার দিয়েছেন হার্ট ইমোজিও দিয়েছেন ।

 

View this post on Instagram

 

A post shared by (@diimple_paul)


ব্যালকনিতে দাঁড়িয়ে একই গানে নাচলেও বৈচিত্র্য আনার জন্য দুই যুবতীর পরনের পোশাকের রং ছিল একেবারে আলাদা। একজনের পরনে ছিল হলুদ রঙের শাড়ির সাথে জ্যাম রঙের ব্র্যালেট তো আর এক জনের পরনে ছিল সবুজ রঙের শাড়ি এবং গোলাপি রঙের স্লিভলেস ব্লাউজ। রঙের এই বৈচিত্র্য ভিডিওটিতে আলাদা মাত্রা যোগ করেছে। তাঁদের কোরিওগ্রাফি সত্যি আলাদা করে প্রশংসার দাবি রাখে। কারণ শুধুমাত্র বেলি ড্যান্সের মাধ্যমে সমগ্র গানটিকে তুলে ধরা সহজ নয়। এর জন্য সঠিক প্রশিক্ষণ এবং দক্ষতার প্রয়োজন। যুবতীদ্বয়ের এই নাচে এই দুইটির কোনোটিরও অভাব ছিল না।

Advertisement