×
অফবিটভাইরালভিডিও

জঙ্গলের মাঝে জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচলেন দুই সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

‘দো ঘুঁট’ (Do Ghoont) গানের সাথে দুই সুন্দরী যুবতীর তুমুল নাচ নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। নেট দুনিয়ায় এই নাতের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। এই কথা সকলেরই জানা যে সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম প্রভৃতি এখন এক শ্রেণীর মানুষের প্রতিভা বিকাশের জায়গা হয়ে উঠেছে। বেশিরভাগ মানুষ যেমন সোশ্যাল মিডিয়াকে বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করছেন, উল্টোদিকে কিছু মানুষ নিজেদের বিভিন্ন রকম প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভিডিও বা ছবি আকারে তুলে ধরতে পারছেন। এই ধরণের ভিডিও সর্বাধিক দেখা যায় ইউটিউবে। নিজস্ব চ্যানেল খুলে এখন অনেকেই নিজেদের মতো নাচ, গান, আবৃত্তি, আঁকা, রান্না,‌হাতের কাজ প্রভৃতি বিভিন্ন বিষয়ের ভিডিও পোস্ট‌ করেন।

বস্তুত কনটেন্ট‌ ভালো থাকলে সোশ্যাল মিডিয়ায় সহজেই জনপ্রিয় হয়ে ওঠা যায়। ইন্টারনেটের মাধ্যমে খুব কম সময়ে অনেকসংখ্যক মানুষের কাছে নিজের প্রতিভা পৌঁছে দেওয়া যায়। ইউটিউবে হামেশাই বিভিন্ন বয়সী মেয়েদের বিভিন্ন ধরণের নাচের ভিডিও দেখতে পাওয়া যায়। সেইসব ভিডিওর অধিকাংশ‌ই নেটিজেনরা তারিয়ে তারিয়ে উপভোগ করেন। আকছার সোশ্যাল মিডিয়ায় এই ধরণের নাচের ভিডিও ভাইরাল হয়ে থাকে।

সম্প্রতি তেমনভাবেই দুই সুন্দরী যুবতীর জনপ্রিয় হিন্দি গান ‘দো ঘুঁট’ (Do Ghoont)-এর সাথে নাচের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। ‘Only Dance’ চ্যানেল থেকে পোস্ট করা এই ভিডিওতে বর্ণালী (Barnali) ও রাখি (Rakhi) নামক দুই যুবতী খোলা পরিবেশে কোনো এক জঙ্গলজাতীয় জায়গার মধ্যে দাঁড়িয়ে নাচ পরিবেশন করেছেন। শ্রুতি রানে-র (Shruti Rane) গাওয়া এই গানে তাঁরা হুক স্টেপস অনুকরণ করে গানের সাথে সাথে কোমর দুলিয়েছেন। জিন্সের প্যান্ট ও টি-শার্ট পরে খোলা চুলে মানানসই মেকআপে তাঁদের বেশ হট দেখাচ্ছিল। বর্ণালী ও রাখির প্রাণবন্ত দক্ষ নাচের স্টেপসের পাশাপাশি তাঁদের হটনেস নেটিজেনদের মন জয় করে নিয়েছে। তাঁদের এই বোল্ড নাচের ভিডিওর ভিউজ সংখ্যা ২.৯ মিলিয়ন পার করে গিয়েছে। কমেন্ট বক্সে নেটিজেনরা দুই সুন্দরী যুবতীর নাচ ও তাঁদের সৌন্দর্য্যের প্রশংসা করেছেন।

Related Articles