×
অফবিটভাইরালভিডিও

ফাঁকা ঘরে বলিউডের সুপারহিট গানে উদ্দাম নাচলেন সুন্দরী দুই বোন, তুমুল ভাইরাল ভিডিও

ইউটিউব সেনসেশন ধ্বনি ভানুশালীর (Dhvani Bhanushali) গানে নাচ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন দুই বোন। ইউটিউবে এঁদের নাচের প্রশংসা করেছেন নেটিজেনরা। ২০২১ সালে মুক্তি পেয়েছিল ধ্বনির ‘মেহেন্দি’ (Mehendi) এলবামটি। ধ্বনির সাথে এই গানে গলা মিলিয়েছেন আর এক বিখ্যাত গায়ক এবং সুরকার বিশাল দাদলানি (Vishal Dadlani)।

গুজরাটি ঘরানার এই গানে সুন্দর নৃত্য পরিবেশন করেছেন তানিয়া শর্মা (Tanya Sharma) এবং কৃতিকা শর্মা (Kritika Sharma) নামে এই দুই নৃত্যশিল্পী । মূলত গুজরাটের বিখ্যাত উৎসব নবরাত্রিকে উপলক্ষ্য করেই গানটি গাওয়া হয়েছিল যার রেশ দেখতে পাওয়া গিয়েছে এই দুই বোনের নাচের মধ্যেও। রঙিন ঘাগড়া চোলিতে এই দুই যুবতীর সাজ গানটির সাথে একেবারে যথাযথ। গুজরাটি গরবার যে অপূর্ব মিশ্রণ রয়েছে গানটির মধ্যে এই দুই বোনের নাচের মধ্যে দেখতে পাওয়া গেলো তার ঝলক। সাথে তাঁদের সাজ পোশাকেও রয়েছে গুজরাটি ছোঁয়া। সাজ এবং কোরিওগ্রাফির সংমিশ্রনে এক সুন্দর উপস্থাপনা দেখতে পাওয়া গিয়েছে সমগ্র ভিডিওটিতে। ‘শর্মা সিস্টার্স’ (Sharma Sisters) নামে ওই ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে ১ লাখের উপরে নেটিজেন এই ভিডিওটির প্রশংসা করেছেন।

২০১৭ সালে নিজের গানের ক্যারিয়ার শুরু করেছিলেন ধ্বনি। এর পরে ২০১৮ সালে মুক্তি পেয়েছিলো নিজের সোলো এলবাম ‘ম্যা তেরি হু’ (Main Teri Hoon) এবং ‘লেজা রে’ (Leja Re)। এই অ্যালবাম দুটি মুক্তির পরেই জনপ্রিয়তা বাড়তে থাকে তাঁর। এর পরে অনেক জনপ্রিয় গায়কদের পাশাপাশি তাঁর নিজের সোলো অনেক এলবামও মুক্তি পেয়েছে পরবর্তীকালে।

Related Articles