অফবিটভাইরাল

সাকি সাকি, খোলামেলা পোশাকে দুই সুন্দরীর উদ্দাম নাচে তোলপাড় নেটদুনিয়া, ভাইরাল ভিডিও

কিছু গান যেমন শুনলেই মন ভাল হয়ে যায়, আবার কিছু গান আছে যেগুলো শুনলেই নাচতে ইচ্ছে করে। আপনি বাড়িতে বসে থাকুন বা রাস্তায়, অফিসে থাকুন বা বন্ধুদের সাথে আড্ডায়, এই গানগুলো চললেই আপনি নিজের অজান্তেই মাথা নাড়িয়ে তাল দিতে থাকবেন, বা পা নাচাতে থাকবেন। সেরকম গানের তালিকায় অনায়াসেই ওপরের দিকে থাকবে ‘সাকি সাকি’ (Saki Saki)। নেহা কক্কর (Neha Kakkar) এর গাওয়া অন্যতম চার্টবাস্টার। আর এই গানের সঙ্গেই নেচে ভাইরাল হয়ে গেলেন দুই সুন্দরী।

পরনে সবুজ আর নীল লেহেঙ্গা, হাফহাতা ব্লাউজ। সেই সাথে খোলা চুল, কানে বড় বড় দুল, চোখে কাজল। সব মিলিয়ে এককথায় ‘হট’ অবতারে দেখা গিয়েছে দু’জনকে। সম্পূর্ণ গানটায় ‘বেলি ডান্স’ এর মাধ্যমে নিজেদের নৃত্য পরিবেশিত করেছেন তাঁরা।

রেণুকা পাওয়ার (Renuka Power) ও আয়েশ কৌর (Ayesh Kaur) হলেন সেই দুই সুন্দরী। ‘টিম নাচ’ (Team Naach) নামক একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে ভিডিওটি। দুই নারীর নৃত্যে তোলপাড় পড়ে গিয়েছে আট থেকে আশি অনেকের হৃদয়েই।

‘হটনেস’ এর পাশাপাশি নৃত্যশৈলীর দিক থেকেও দারুণ পারদর্শিতা দেখিয়েছেন দু’জনে। ‘বেলি ডান্স’ এর মত নাচের একটি কঠিন ফর্ম্যাটে যেরকম শরীরের ফ্লেক্সিবিলিটি দেখিয়েছেন তাঁরা, তা সত্যিই প্রশংসনীয়। প্রায় ষাট লক্ষ মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি, এবং প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দুই সুন্দরীকে।

Related Articles

Back to top button