×
অফবিটভাইরালভিডিও

৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম ড্যান্স দুই সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলিউডের বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan) অভিনীত ‘কাল হো না হো’ (Kal Ho Naa Ho) সিনেমার ‘মাহি ভে’ (Maahi Ve) গানে অসাধারণ নৃত্যশৈলীর পরিচয় দিলেন ইউটিউবের জনপ্রিয় নৃত্যগোষ্ঠী টিম নাচের (Team Naach) দুই যুবতী।

সিনেমায় মূলত অভিনেত্রী প্রীতি জিন্টার (Preity Zinta) সঙ্গীত উপলক্ষ্য করেই গানটি দৃশ্যায়িত হয়েছিল। সঙ্গীত স্পেশাল গানটিতে নিজেদের স্পেশ্যাল ড্যান্স মুভে নেটিজেনদের প্রশংসা কুড়িয়ে নিলেন দুই যুবতী। সিনেমাতে জমকালো রঙিন পোশাক পরে চতুর্দিকে লোকজন পরিবেষ্টিত হয়ে শাহরুখ,প্রীতি এবং এই সিনেমায় অন্যতম একটি চরিত্রে অভিনয় করা সাইফ আলী খানের (Saif Ali Khan) নাচ বেশ জনপ্রিয় হয়েছিল সিনেমাটির মতোই। এই তিনজনের নাচের জাদু দুই যুবতী চেষ্টা করলেন নিজেদের মতো করে সৃষ্টি করার। কালো রঙের চকমকে ঘাগড়া চোলিতে মানানসই গয়নায় সেজে উঠেছিলেন এই দুই যুবতী। ব্যাকগ্রাউন্ড খুব জমকালো না হলেও তাঁদের পোশাকের সাথে একেবারে যথাযথ হয়েছে। নাচে পারদর্শী এই যুবতীদ্বয়ের কোরিওগ্রাফির আলাদা করে প্রশংসা করতেই হবে। বেশ অভিনব কোরিওগ্রাফি গানটিতে নতুন স্বাদ যোগ করেছে।

ভিডিওটি দুই বছর আগের হলেও তাঁদের দুর্দান্ত এই উপস্থাপনার রেশ এখনো রয়েছে নেটিজেনদের মধ্যে। নতুন করে ভিডিওটি শেয়ার হতেই দর্শকদের প্রশংসায় ভরে গিয়েছে কমেন্টবক্স। ইউটিউবের দৌলতে টিম নাচ বেশ জনপ্রিয়তা পেয়েছে সামাজিক মাধ্যমে। তাঁদের প্রতিটা উপস্থাপনায় বেশ অভিনবত্ব থাকে যা নজর কেড়েছে দর্শকদের। এইভাবেই অনেক নৃত্যগোষ্ঠী সোশ্যাল মিডিয়ার কারণে সাধারণ মানুষের কাছে খুব সহজেই নিজের প্রতিভা তুলে ধরতে পেরেছে এবং নিজেদের একটা আলাদা পরিচিতি বানিয়ে নিতে পেরেছে।

Related Articles