×
অফবিটভাইরালভিডিও

ফাঁকা ঘরে পাঞ্জাবী গান চালিয়ে উদ্দাম নাচলেন তিন সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) খুললেই নিত্যদিনই আমরা হরেক রকমের ভিডিও চোখের সামনে দেখতে পাই।নাচ ,গান, আবৃত্তি বিভিন্ন রকমের ভিডিও সোশ্যাল মিডিয়ায়-ভাইরাল হয়। তবে বিভিন্ন রকমের ভিডিওর মধ্যে নাচের ভিডিও গুলি সবথেকে বেশি গ্রহণযোগ্যতা পায়। তার কারণ সাধারন জনগণ এই ধরনের নাচের ভিডিও দেখে বেশি আনন্দিত হয়। তাই আজকাল অনেকেই ইউটিউবে নিজেদের চ্যানেল খুলে সেখান থেকে বিভিন্ন রকমের নাচের ভিডিও শেয়ার করেন। এই সমস্ত নাচের ভিডিওগুলো খুবই জনপ্রিয়তা পায়। সম্প্রতি ইউটিউবে একটি জনপ্রিয় চ্যানেল থেকে একটি নাচের ভিডিও (Dance Video) শেয়ার করা হয়েছে। বলাবাহুল্য ভিডিওটি ভাইরাল (Viral) হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে তিন সুন্দরী যুবতী অসামান্য ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করেছেন।

আজকাল সোশ্যাল মিডিয়াকে বর্তমান যুবসমাজ নিজেদের প্রতিভা দেখানোর প্লাটফর্ম হিসেবে নির্বাচন করেছেন। তার কারণ সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যেখানে খুব অল্প সময়ের মধ্যে হাজার হাজার মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়। একবার কোন একটা ভিডিও ভাইরাল হলে তা মুহূর্তের মধ্যে দেখে ফেলেন হাজার হাজার মানুষ। তাই খুব সহজেই এখানে জনপ্রিয়তা পাওয়া যায়। অন্যদিকে ইউটিউব বা অন্যান্য সোশ্যাল মিডিয়া সাইটগুলো থেকে উপার্জন ও করা যায়। সম্প্রতি ‘ জি এম ডান্স সেন্টার’ নামক একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে তিন সুন্দরী যুবতীর নাচের ভিডিও শেয়ার করা হয়েছে। বলাবাহুল্য এই ইউটিউব চ্যানেলটি অত্যন্ত জনপ্রিয়। ইতিমধ্যে এই চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ৪৮.৭ লাখ।

‘জি এম ডান্স সেন্টার’ নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে লেহেঙ্গা চোলি পরে তিন যুবতী জনপ্রিয় হিন্দি গান ‘গাল কারকে’ তে নৃত্য পরিবেশন করে দেখিয়েছেন। গানের সাথে তিন যুবতীর নাচের স্টেপ ছিল অত্যন্ত সুন্দর। একটি স্টেপও তারা মিস করেনি। তবে এই তিন যুবতীর নাচের সাথে ফেসিয়াল এক্সপ্রেশন ছিল অত্যন্ত সুন্দর , যা রীতিমত মুগ্ধ করেছে নেটিজেনদের। জানা যাচ্ছে দীপক নামক এক ব্যাক্তির কোরিওগ্রাফি এটি। তবে গানের কোরিওগ্রাফি এবং উপস্থাপনা অত্যন্ত সুন্দর ছিল। যার জন্য নেটিজেনরা এই ভিডিওটি অত্যন্ত পছন্দ করেছেন। ইতিমধ্যে শেয়ার করা ভিডিওটি ৮.১ কোটি ভিউ পেয়ে গেছে। এছাড়া ভিডিওটি লাইক সংখ্যা ৫.৮ লাখ।

Related Articles