×
অফবিটভাইরালভিডিও

বন্ধ ঘরে দুধসাদা পোশাকে উদ্দাম নাচলেন তিন সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‘রাম লীলা’ (Ram-Leela ) সিনেমার ‘রাম চাহে লীলা’ (Ram Chahe Leela) গানে প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) ম্যাজিক ফিরিয়ে আনার চেষ্টা করলেন তিন যুবতী। আর এই প্রচেষ্টা প্রকাশ্যে আসতেই ভাইরাল হলো তাঁদের নাচের ভিডিওটি।সঞ্জয় লীলা বানসালি (Sanjay Leela Bhansali) পরিচালিত এই সিনেমায় প্রিয়াঙ্কা নায়িকার ভূমিকায় ছিলেন না। কিন্তু এই একটা গানে নাচ করে নিজের জাত চিনিয়ে দিতে ভোলেননি পিগি চপস। তবে আনিশা বাব্বরের (Anisha Babbar) কোরিওগ্রাফিও প্রসংশার দাবি রাখে।

সাদা রঙের পোশাকের সাথে খোলা চুল ,কানে ঝুমকো এই নাচটিকে যেন যথার্থতা এনে দিয়েছে। লাস্যময়ী উপস্থাপনার সাথে মাঝে সাঝে হালকা ক্লাসিক্যাল টাচ সমগ্র উপস্থাপনাতে যোগ করেছে অন্য মাত্রা। সিনেমার পর্দায় লোকজন পরিবেষ্টিত জমজমাট পরিবেশে প্রিয়াঙ্কার নাচ যে প্রভাব ফেলেছিলো দর্শকদের মনে, শুধুমাত্র সাদা ব্যাকগ্রাউন্ডের সাথে মানানসই সাজে এই তিন যুবতীর নাচ কোনো অংশে নিরাশ করবে না দর্শকদের। অসাধারণ কোরিওগ্রাফির সাথে এই তিন যুবতীর নিজেরদের মধ্যে সঠিক সময়ে সঠিক সমন্বয় নাচটিকে বেশ মনোমুগ্ধকর করে তুলেছে। নাচ এবং নিজেদের উপস্থাপনার মধ্যে বৈচিত্র্য আনতে রংকেও নিজেদের নাচের অঙ্গ বানিয়েছেন তাঁরা ।

প্রিয়াঙ্কাকে শ্রদ্ধা জানিয়েই এই নৃত্য পরিবেশনা তাঁদের। প্রিয়াঙ্কাকে পুরোপুরি নকল না করলেও নিজেদের নাচের মধ্যে তাই তাঁর ছোয়াও কিছুটা রেখেছিলেন এই তিন যুবতী । সব মিলিয়ে এক দৃষ্টিনন্দন উপস্থাপনা দেখতে পাওয়া গিয়েছে সমগ্র ভিডিওটিতে। ভিডিওটির ভিউস সংখ্যা ইতিমধ্যে পৌঁছে গেছে ৪৭ হাজারে। আশা করা আগামী দিনে আরো বেশি ভিউস এই নৃত্যশিল্পীদের অনুপ্রেরণা যোগাবে।

Related Articles