×
অফবিটভাইরালভিডিও

কালো পোশাকে ৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম নাচলেন তিন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

‘হুসন হ্যায় সুহানা’ (Husnn Hai Suhana) গানের সাথে তিন সুন্দরী যুবতীর দুর্দান্ত নাচ দেখে নেটিজেনরা মুগ্ধ হয়ে গিয়েছেন। চোখ ধাঁধানো এই ভিডিও পুরনো হলেও আবার নতুন করে নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। বর্তমান সময়ে যেখানে প্রায় সকলেই নেট দুনিয়ায় নিজেদের প্রতিভা বিকাশ করে জনপ্রিয়তা লাভ করতে চান, সেখানে এই তিন যুবতী ব্যাপকভাবে সফল হয়েছেন এই কথা বলাই যায়।

আমরা সকলেই জানি যে ইন্টারনেটের সহজলভ্যতার মাধ্যমে এখন খুব কম সময়ে অনেক সংখ্যক মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়। এই বিষয়টিকে কাজে লাগিয়ে নেটিজেনদের এক বড়ো অংশ সোশ্যাল মিডিয়াকে নিজেদের প্রতিভা বিকাশের প্ল্যাটফর্ম হিসেবে বেছে নিয়েছেন। এর কারণে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে হামেশাই বিভিন্ন বয়সের মেয়েদের বিভিন্ন রকম নাচের ভিডিও দেখতে পাওয়া যায়। বিশেষত ইউটিউবে অনেকেই নিজস্ব চ্যানেল তৈরি করে তা থেকে নিজের নাচের ভিডিও নিয়মিত পোস্ট করে থাকেন। ইউটিউবে তেমনই এক জনপ্রিয় চ্যানেল ‘One Stop Dance’। এই চ্যানেলের প্রায় প্রতিটি ভিডিওই কম-বেশি ভাইরাল হয়।

সম্প্রতি জনপ্রিয় এই ইউটিউব চ্যানেলের এক বছর আগে পোস্ট করা এক ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে। উল্লেখ্য ভিডিওতে তিন সুন্দরী যুবতী ‘কুলি নং ১’ (Coolie No. 1) সিনেমার জনপ্রিয় হিন্দি গান ‘হুসন হ্যায় সুহানা’-এর (Husnn Hai Suhana) সাথে দুর্ধর্ষ নাচ পরিবেশন করেছেন। তাঁদের অসাধারণ কোরিওগ্রাফি, দক্ষ স্টেপস ও দারুণ এক্সপ্রেশন নেটিজেনদের মন জয় করে নিয়েছে। কালো ঝলমলে ফুলস্লিভ শর্ট-ড্রেস ও পায়ে সাদা স্নিকার পরে খোলা চুলে ওই তিন যুবতীর সৌন্দর্য্য ও হটনেস নেটিজেনদের ঘাম ছুটিয়ে দিয়েছে। নাচের স্টুডিওতে রেকর্ড করা এই মনমাতানো নাচের ভিডিওর ভিউজ সংখ্যা ৪.৯ মিলিয়ন। ৯৭ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি লাইক করার পাশাপাশি কমেন্ট বক্সে নেটিজেনরা তিন সুন্দরী যুবতীর নাচের মন খুলে প্রশংসা করেছেন।

Related Articles