অফবিটভাইরাল

স্কুলে গিয়ে ক্লাসের মধ্যে উদ্দাম নাচে মাতলেন তিন সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় (social media) কত সময় কত ধরণের ভিডিও ভাইরাল (viral) হয়। কখনো দেখা যায় খুদে খুদে প্রতিভারা নাচ, গান, আবৃত্তি করছেন। কখনো আবার দেখা যায় বড় বড় যুবক-যুবতীরা একসাথে কোন সুন্দর পারফরম্যান্স করছেন, কখনো আবার কোন সেলিব্রিটিকে নিয়ে ট্রোলিং করা ভিডিও দেখা যায়। আর এইসব ভিডিওই মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এরকমই একটি সুন্দর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে কলেজের পড়ুয়ারা নাচ করছেন।

তামিলের (Tamil) বিভিন্ন কলেজের কলেজ পড়ুয়া একটি তামিল গানের (Tamil song) সাথে অসম্ভব সুন্দর নাচ করছে। তামিল গানের সাথে তাল মিলিয়ে মিউজিক্যাল ডান্সের একটি ভিডিও করা হয়েছে। তবে অন্যান্য ভাইরাল ভিডিওর সঙ্গে এর পার্থক্য এখানেই যে, এটি কোন একটি ভিডিও নয়, অনেকগুলো ভিডিও ও ছবি এক সাথে কমমাইন্ড করে এই ভিডিওটি তৈরি করা হয়েছে।

এই মিউজিকাল ডান্স ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। প্রচুর মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন ইতিমধ্যেই। ইউটিউবের একটি পেজ থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। প্রায় ৩২ হাজার মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন, ৬ মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। ভিডিওটির কমেন্ট বক্সে প্রচুর মানুষ নিজেদের ভালোলাগার কথা জানিয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য যে ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেই চ্যানেলের নাম, Musically Tamil Queens.

Related Articles

Back to top button