×
অফবিটভাইরালভিডিও

‘টাপা টিনি’র তালে প্রকৃতির মাঝে সুন্দর নাচ তিন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

‘টাপা টিনি’ (Tapa Tini) গানের সাথে তিন সুন্দরী যুবতীর নাচের ভিডিও নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। বর্তমানে জনপ্রিয় এই বাংলা গান নেট দুনিয়ায় ট্রেন্ডিংয়ে পরিণত হয়েছে। চলতি বছরের আগামী ২০ মে রাজ্যে মুক্তি পেতে চলেছে বাংলা সিনেমা ‘বেলাশুরু’ (Belashuru), এই সিনেমা জনপ্রিয় ‘বেলাশেষে’ সিনেমার সিক্যুয়েল। সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, মনামি ঘোষ, শঙ্কর চক্রবর্তী, ইন্দ্রানী দত্ত, খরাজ মুখার্জী প্রমুখ তারকা অভিনীত ‘বেলাশেষে’ সিনেমার জনপ্রিয়তার কথা কারোরই অজানা নয়।

সেঈ সিনেমার সিক্যুয়েল ‘বেলাশুরু’-র ট্রেলার ও মিউজিক ভিডিও রিলিজ করার পর থেকেই নেট দুনিয়ায় আলোড়ন ফেলে দিয়েছে। বিশেষত এই সিনেমায় ‘টাপা টিনি’ (Tapa Tini) গানের মিউজিক ভিডিও ইউটিউবে রিলিজ হওয়ার পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। অনিন্দ্য চ্যাটার্জীর কথা ও সুরে ইমন চক্রবর্তী, অনন্যা ভট্টাচার্য্যি ও উপালি চট্টোপাধ্যায়ের গাওয়া এই গান নেটিজেনদের ভীষণ পছন্দের হয়ে উঠেছে। এই গানের সাথে ভিডিওতে সাঁওতালি সাজে অপরাজিতা আঢ্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, মনামি ঘোষ, ইন্দ্রানী দত্ত নাচ করেছেন।

সোশ্যাল মিডিয়ায় এই গান ট্রেন্ডিং হয়ে গিয়েছে, বহু মানুষ এই গানের সঙ্গে নাচ করে নিজেদের ভিডিও পোস্ট করেছেন, সেই তালিকায় সাধারণ মানুষদের পাশাপাশি তারকারাও রয়েছেন। সম্প্রতি ইউটিউবে আবারও ‘টাপা টিনি’ (Tapa Tini) গানের সাথে তিন সুন্দরী যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে। সুদীপ্তা (Sudipta), নিশা (Nisha) ও প্রিয়া (Priya) নামের এই তিন যুবতী খোলা পরিবেশে সবুজ মাঠের মধ্যে দাঁড়িয়ে নাচ পরিবেশন করেছেন। লাল রঙের শাড়ি ও ব্লাউজ এবং মানানসই রুপোলি গয়না পরে চুলের খোঁপায় ফুলের মালা লাগিয়ে সাঁওতালি মহিলাদের মতো সেজে এই তিন যুবতী ‘টাপা টিনি’ গানের তালে তালে দুর্দান্ত নাচ করেছেন। তাঁদের দক্ষ নাচের স্টেপস ও এক্সপ্রেশন নেটিজেনদের মুগ্ধ করেছে। ‘The Folk Dance” নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট হ‌ওয়া এই ভিডিও খুব কম সময়ের মধ্যেই হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। কমেন্ট বক্সে নেটিজেনরা তিন যুবতীর নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Related Articles