×
অফবিটভাইরালভিডিও

গ্ৰাম্য পরিবেশে ‘সামি সামি’ গানে উদ্দাম নাচলেন তিন সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

দৈনন্দিন ব্যস্ততার মধ্যে সোশ্যাল মিডিয়া (Social Media) আমাদের জীবনে যেন একমুঠো খোলা অক্সিজেনের মত। সারাদিনের কাজের ফাঁকে আমরা যখন নিজেদের মুঠোফোনে সোশ্যাল মিডিয়ার কোন না কোন সাইটে চোখ রাখি তখন আমাদের মনটা সতেজ হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় আজকাল বিভিন্ন রকমের ভিডিও ভাইরাল হয়। নাচ গান আবৃত্তি ইত্যাদির ভিডিওগুলি আমাদের মনে আনন্দের উদ্রেক ঘটায়। তবে সব থেকে বেশি আনন্দ পাই আমরা বিভিন্ন রকম নাচের ভিডিও গুলিতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিন সুন্দরী যুবতীর ‘পুষ্পা'(Pushpa) সিনেমার এক জনপ্রিয় গানে নাচের ভিডিও (Dance Video) তুমুল পরিমাণে জনপ্রিয়তা পেয়েছে।

আজকাল সোশ্যাল মিডিয়ায় অনেকেই নাচের ভিডিও আপলোড করে। এই ভিডিওগুলি জনসাধারণের কাছে দারুণভাবে গ্রহণযোগ্যতা পায়। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল থেকে তিন যুবতীর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়। মুহূর্তের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়েছে। ‘সুকন্যা চৌধুরী’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য এই ইউটিউব চ্যানেল থেকে এর আগেও বেশ কয়েকটি নাচের ভিডিও আপলোড করা হয়। যার প্রত্যেকটি ভালো ভিউ পেয়েছে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে জনপ্রিয় দক্ষিণী ছবি ‘পুষ্পা’ সিনেমার অন্যতম হিট গান ‘সামি সামি’ (Saami Saami) তে তিন সুন্দরী যুবতী অসাধারণ ভঙ্গিমায় কোমর দুলিয়েছেন।

ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) দেখা যায় খোলা প্রকৃতির মাঝখানে খাদের ধারে এই তিন যুবতী অসামান্য ভঙ্গিমায় নৃত্যরত। যুবতী তিনজনের পরনে ছিল উঁচু করে পরা টুকটুকে লাল শাড়ি এবং সাথে কনট্রাস্ট ম্যাচিং সবুজ রঙের ব্লাউজ। সাইড করে বাঁধা চুলে তিন যুবতীকে অসামান্য সুন্দরী লাগছিল। ‘সামি সামি’ গানের প্রত্যেকটি স্টেপ নিখুঁত ভাবে করে দেখিয়েছেন এই তিন যুবতী। তিন মাস আগেই শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। ইতিমধ্যে ভিডিওটি প্রায় ১১ লাখ ভিউ পেয়ে গেছে। এছাড়া ৮ হাজারের উপর লাইক পেয়েছে ভিডিওটি। আপাতত সোশ্যাল মিডিয়ায় এই তিন সুন্দরী যুবতীর ‘সামি সামি’ গানের সাথে নাচ সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলেছে।

Related Articles