×
অফবিটভাইরালভিডিও

প্রকাশ্য রাস্তায় সুপারহিট হিন্দি গানে উদ্দাম নাচলেন তিন সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

বলিউডের ভাইজান সালমান খানের (Salman Khan) ভগ্নিপতি আয়ুষ শর্মার (Aayush Sharma) প্রথম ছবি লাভরাত্রির (Loveyaatri) ‘আঁখ লড় যাবে’ (Akh Lad Jaave) গানে নাচ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন তিন যুবতী।

সিনেমায় একটি পার্টি উপলক্ষ্যে গানটি দৃশ্যায়িত হয়েছিল। কিন্তু খোলা প্রাঙ্গনে একেবারে অন্য সাজে ওই তিন যুবতীর সমগ্র উপস্থাপনা অভিনবত্বের দাবি রাখে। কালো রঙের পোশাকের সাথে নীল রঙের জিনসের জ্যাকেটে তিন যুবতীকে বেশ অন্যরকম লেগেছে। তার উপরে আশেপাশের প্রাকৃতিক পরিবেশও গানটিকে এক অন্যমাত্রা দিয়েছে। সিনেমার পর্দায় যারা গানটিকে দেখেছিলেন তাদের কাছে এই তিন যুবতীর উপস্থাপনা একেবারে অন্যরকম অনুভূতি এনে দেবে। কোরিওগ্রাফির পাশাপাশি তিন যুবতীর নিজের মধ্যে সঠিক সময়ে সঠিক সমন্বয় সমগ্র পরিবেশনে অন্য মাত্রা যোগ করেছে। পার্টির পরিবেশ ছাড়াও অন্য পরিবেশেও যে গানটির দৃশ্যায়ন সম্ভব তা ভিডিওটি না দেখলে বোঝার উপায় নেই।

নেটিজেনরাও তাদের এই প্রয়াসকে বেশ ভালো ভাবেই নিয়েছেন। ১ মিনিট ২৩ সেকেন্ডের ছোট্ট ভিডিওটি বর্তমানে প্রায় ৫০ হাজারের মানুষের ভালো লেগেছে। আরো যত বেশি করে ভিডিওটি শেয়ার করা হবে ততই এর ভিউস নিঃসন্দেহে বাড়বে। লাভরাত্রি সিনেমাটি তেমনভাবে হিট না করলেও বাদশা (Badshah) ,আসিস কৌর (Asees Kaur) এবং জুবিন নাটিওয়ালের (Jubin Nautiyal) কণ্ঠে এই গানটি ছবি মুক্তির পরেই বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এই গানটির কথা, সুর এবং কোরিওগ্রাফি মানুষের মন জয় করে নিয়েছিল। গানটিকে নতুনভাবে নতুন রূপে উপস্থাপিত করে যুবতীরা অভিনবত্বের পাশাপাশি নিজেরদের নৃত্যদক্ষতারও সমান পরিচয় রেখেছেন।

Related Articles