×
অফবিটভাইরালভিডিও

ছোট্ট পোশাকে সুপারহিট হিন্দি গানে ফাঁকা ঘরে উদ্দাম নাচ তিন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

কিছুদিন আগে বাদশার ‘পানি পানি’ (Paani Paani) গানটি সোশ্যাল মিডিয়া উত্তাল করে তুলেছিল। বর্তমান যুবসমাজ যেন নেশাগ্রস্ত হয়ে পড়েছিল এই গানে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই এই গানের তালে তালে কোমর দুলিয়েছে। আসলে বর্তমান সময়ে কোনো একটি গান হিট হয়ে গেলে এই গানটিকে ট্রেন্ডিং বলে গণ্য করা হয়। আর এই ট্রেন্ডিং গানে সবাই কোমর দোলাতে থাকেন। আজকাল রিল ভিডিও খুবই জনপ্রিয়তা পেয়েছে। তাই ছোট থেকে বড় , সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি ট্রেন্ডিং গানে ভিডিও বানায়। আর ‘পানি পানি’ গান একটা সময় ট্রেন্ডিং গানের পর্যায়ে পড়ে।

প্রায় আট মাস আগে ‘পানি পানি’ গানে আবার ও একটি নাচের ভিডিও (Dance Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়েছে। আট মাস আগে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হলেও বর্তমানে এই ভিডিওটি আবার নতুন করে হইচই ফেলেছে নেট দুনিয়ায়। ‘টু সিন্নামোন রোলস ‘ নামক একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি তিন যুবতীর ‘পানি পানি’ গানের নাচের ভিডিও আপলোড করা হয়েছে ইউটিউবে। আজকাল অনেকেই নিজেদের চ্যানেল খোলে। আর সেখান থেকে বিভিন্ন রকমের নাচের ভিডিও শেয়ার করে। সম্প্রতি এই ইউটিউব চ্যানেল থেকে ও বিভিন্ন রকমের নাচের ভিডিও শেয়ার করা হয়। যার প্রত্যেকটি খুবই জনপ্রিয়তা পায়। তবে এই তিন যুবতীর পানি পানি গানে নাচের ভিডিও নেটদুনিয়াকে উত্তাল করে তুলেছে। উল্লেখ্য সিনেমাতে গানটি গেয়েছেন বাদশাহ (Badshah) এবং আস্থা গিল (Aastha Gill)।

ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে একটি ডান্সফ্লোরে তিন যুবতী অসামান্য ভঙ্গিমায় পানি পানি গানের সাথে কোমর দোলাচ্ছেন। তিন সুন্দরী যুবতীর পরনে ছিল সিলভার কালারের ক্রপ টপ এবং কালো রঙের লেগিন্স। তবে এই পোশাকের সাথে তাঁরা পিচ কালারের ওড়নাও নিয়েছিল। খোলা চুলে এই তিন যুবতীকে অসামান্য সুন্দরী লাগছিল। গানের প্রতিটি স্টেপ নিখুঁতভাবে করে দেখিয়েছেন এই যুবতীর দল। নাচের সাথে সাথে তাঁদের ফেসিয়াল এক্সপ্রেশন ছিল দেখার মতো, যা দেখে মুগ্ধ হয়েছে নেটিজেনরা। আট মাস আগে শেয়ার করা ভিডিওটি বর্তমানে প্রায় ৩.৬ লাখ ভিউ পেয়ে গেছে। এছাড়া ভিডিওটি ২.২ হাজার লাইক পেয়েছে। ইতিমধ্যে অজস্র নেটিজেন ভিডিওটির কমেন্ট বক্সে প্রশংসায় ভরা মন্তব্যের বন্যা বইয়ে দিচ্ছেন।

Related Articles