×
অফবিটভাইরালভিডিও

বন্ধ রুমে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ তিন সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‘টিম নাচ’ (Team Naach) ভারতবর্ষের জনপ্রিয় ইউটিউব চ্যানেলসমূহের মধ্যে অন্যতম। ইন্টারনেটের এই যুগে অধিকাংশ মানুষই নেট দুনিয়াকে নিজেদের প্রতিভা প্রকাশের মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন। যে কেউ এখন নিজেদের ইচ্ছে মতো যে কোনো ভিডিও স্বাধীনভাবে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পোস্ট করতে পারেন। নেট দুনিয়ায় মূলত ইউটিউবে নিজস্ব চ্যানেল তৈরি করে এইভাবে প্রতিভা প্রকাশ করা হয়। ইউটিউবে একবার জনপ্রিয়তা অর্জন করলে তারপর সব ভিডিও কম-বেশি ভাইরাল হতে থাকে।

২০১৪ সালে সোনাল দেবরাজ (Sonal Devraj) and ও নিকোলে কনকেসাও (Nicole Concessao) নামক দুই যুবতী তাঁদের নাচ অনেক মানুষের কাছে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে ‘টিম নাচ’ (Team Naach) নামক এক ইউটিউব চ্যানেল তৈরি করেন। এই ইউটিউব চ্যানেল খুব কম সময়ের মধ্যেই নেট দুনিয়ায় জনপ্রিয়তা অর্জন করে নেয়। নিজেদের দক্ষ কোরিওগ্রাফি ও পারদর্শী নাচের মাধ্যমে সহজেই ওই দুই যুবতী খ্যাতিলাভ করেন। বর্তমানে জনপ্রিয় এই ইউটিউব চ্যানেলের নাচের দলে আরো অনেকেই যোগদান করেছেন। এই চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইবার সংখ্যা ৪.৬৭ মিলিয়ন। এই চ্যানেল থেকে পোস্ট করা সমস্ত ভিডিওই খুব কম সময়ে ভাইরাল হয়ে যায়। তবে এবারে চ্যানেলের এক পুরনো জনপ্রিয় ভিডিও আবার নতুন করে ভাইরাল হয়েছে।

দুই বছর আগে পোস্ট করা ভাইরাল এই ভিডিওতে নিকোলের সঙ্গে আরো দুই যুবতী জনপ্রিয় হিন্দি গান ‘লাল ঘাগড়া’-র (Laal Ghaghra) সাথে দুর্দান্ত নাচ পরিবেশন করেছেন। হোলি অর্থাৎ দোল উপলক্ষ্যে রেকর্ড করা এই ভিডিওতে লাল ঘাগড়া,সোনালী ব্লাউজ, সোনালী ওড়না ও কানে ঝুমকো দুল পরে তিন যুবতীর সৌন্দর্য্য সকলকে মুগ্ধ করেছে। এই তিন যুবতীর অসাধারণ কোরিওগ্রাফি, প্রাণবন্ত নাচ ও দারুণ এনার্জি নেটিজেনদের মন জয় করে নিয়েছে। এই ভিডিওটির ভিউজ সংখ্যা ৭ মিলিয়নের গণ্ডি পেরিয়ে গিয়েছে ও ভিডিওটি ১ লাখ ৩৫ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন। কমেন্ট বক্সে নেটিজেনরা মন খুলে নিকোলে-সহ বাকি দুই যুবতীর নাচের‌ও ভূয়সী প্রশংসা করেছেন।

Related Articles