×
অফবিটভাইরালভিডিও

চাকা চাক, বন্ধ ঘরে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ তিন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সাইফ আলী খানের ( Saif Ali Khan) কন্যা সারা আলী খান (Sara Ali Khan) অভিনীত ‘আতরঙ্গি রে’ (Atrangi Re) সিনেমার ‘চাকা চক’ (Chaka Chak) গানে নিজেদের নৃত্যশৈলী প্রদর্শন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন তিন যুবতী।

২০২১ সালে মুক্তি পেয়েছিলো দক্ষিণের সুপারস্টার ধানুষ (Dhanush) এবং সারা অভিনীত এই রোমান্টিক কমেডি সিনেমাটি। গল্পের সাথে সাথে এই গানটিও নতুনত্বের দাবি রাখে। অক্ষয় কুমারকে (Akshay Kumar) এই সিনেমায় দেখা গেলেও সিনেমার মূল প্রাপ্তি ছিল নায়ক-নায়িকার অনবদ্য অভিনয়। এই গানে শ্রেয়া ঘোষালকেও (Shreya Ghoshal) অন্য রকম মেজাজে পেয়েছেন দর্শক। অভিনয়ের পাশাপাশি সারা নাচেও যে সমানভাবে দক্ষ তার পরিচয় দিয়েছিলেন এই গানটিতে । বিয়ে বাড়ি উপলক্ষ্যে সারা আলী খান এই গানে নিজের যে নৃত্যশৈলীর পরিচয় দিয়েছিলেন তারই ঝলক দেখা গেলো ঐ তিন যুবতীর নাচের মধ্যেও।

রঙিন স্কার্ট ব্লাউজ আর মিনিমাল মেকাপের সাথে তাঁদের নাচ দর্শকদের মন খুব সহজেই জয় করে নিয়েছে। ইতিমধ্যে প্রায় ২ লক্ষের উপরে দর্শক ভিডিওটিকে দেখেছেন আর ৩ হাজারের মতো দর্শক পছন্দও করেছেন পূজা শর্মার (Pooja Sharma) এই কোরিওগ্রাফিকে । এ আর রহমানের (A. R. Rahman) অনবদ্য সুরে সিনেমায় গানটির কোরিওগ্রাফির দায়িত্বে ছিলেন বলিউড খ্যাত কোরিওগ্রাফার বিজয় গাঙ্গুলী (Vijay Ganguly)। তবে এই তিন যুবতীর মিলিত প্রয়াসও কোনো অংশে কম যায়নি। এরা তিনজনেই যে বেশ সুদক্ষ নৃত্যশিল্পী তা তাঁদের নিজেদের মধ্যে সঠিক সমন্বয় এবং মুখের এক্সপ্রেশনেই বোঝা যাচ্ছিল। কোরিওগ্রাফির পরিবর্তনে নাচটির মধ্যেও এসেছে ভিন্ন স্বাদের ছোঁয়া।

Related Articles