×
অফবিটভাইরালভিডিও

বন্ধ ঘরে দুধসাদা পোশাকে দুর্দান্ত বেলি ড্যান্স করলেন তিন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

সিংহলি গান ‘মানিকে মাগে হিতে’ (Manike Mage Hithe) গানটি ২০২১ সালে সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছিল।আগের বছরের অন্যতম সেরা গান হয়ে রয়েছে এই গানটি।এই গানের জাদুতে সমগ্র ভারতবর্ষ আচ্ছন্ন হয়ে পড়েছিল। লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে স্থান পেয়ে গিয়েছিলো এই গানটি। শ্রীলংকার গায়িকা ইয়োহানি (Yohani) রাতারাতি হয়ে উঠেছিলেন জনপ্রিয়। তাঁর গলায় এই গানটি পরিচিতি পেয়েছিল বিশ্বের দরবারে। গানটি ইন্টারনেটে আপলোড হওয়ার সাথে সাথেই তা সুপার ভাইরাল হয়। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাই এই গানের জাদুতে আচ্ছন্ন হয়ে পড়েছিলেন। ছোট থেকে বড় সকলেরই মন নেচে উঠেছিল এই গানটি শুনে। সেই থেকে এখন ও অব্দি এই গানের জনপ্রিয়তা সমানভাবে বজায় থেকেছে। সোশ্যাল মিডিয়ায় এই গানটির ওপর তৈরি হওয়া বিভিন্ন রকমের ভিডিও আমরা দেখতে পাই। রিল ভিডিও থেকে নাচের ভিডিও সবকিছুই মানিকে মাগে হিতে গানটিতে বানানো হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) এই গানটিতে আবারো একটি নতুন নাচের ভিডিও (Dance Video) ভাইরাল হলো। সোশ্যাল মিডিয়ায় এই গানের উপর তৈরি হওয়া বিভিন্ন রকমের নাচের ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে। অনেকে বিভিন্ন ফর্মের এর নাচের সাথে এই গানটিকে যুক্ত করে ভিডিও বানিয়েছেন। সম্প্রতি তিনযুবতীকে এই গানের উপর অসামান্য ভঙ্গিমায় বেলি ডান্স (Belly Dance) করতে দেখা গেল। এই গানটির সুরেলা ট্রাকে বেলি ডান্স এর মত একটি বিখ্যাত নাচের ফর্ম অফ বিট ছন্দে নেচে এই তিন যুবতী সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়ে দিয়েছেন। আপাতত এই গানের সাথে এই তিন মেয়ের অসামান্য ভঙ্গিমার বেলি ডান্স দেখে রীতিমত মুগ্ধ হয়ে গেছে নেটিজেনরা।


ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে একটি ডান্সফ্লোরে তিনজন সুন্দরী যুবতী সাদা রংয়ের বেলি ডান্সিং ড্রেস পরে অসামান্য ভঙ্গিমায় নিখুঁতভাবে বেলি ডান্স করছেন এবং অবশ্যই ‘মানিকে মাগে হিতে’এই গানটির উপরই তাঁরা বেলি ডান্স করে দেখান। তাঁদের নাচের প্রত্যেকটি স্টেপ ছিল অত্যন্ত নিঁখুত। তিনজনকে দেখেই মনে হচ্ছে অত্যন্ত প্রশিক্ষণপ্রাপ্ত শিল্পী। তাঁদের নাচের সাথে মসৃন, সুন্দর, প্রবাহিত গতিবিধি দেখে রীতিমতো মন্ত্রমুগ্ধ হয়ে গেছে নেটিজেনরা। ওজস্বী ভার্মা নামক একজন প্রশিক্ষণপ্রাপ্ত বেলি ডান্সার ইনস্টাগ্রামের পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন। মাত্র কয়েক সপ্তাহ আগেই এই ভিডিওটি শেয়ার করা হয় ইনস্টাপেজ থেকে। ইতিমধ্যে ভিডিওটির ভিউ ১.১ লাখের বেশি। এছাড়া এই ভিডিওর কমেন্ট বক্সে নেটিজেনরা প্রশংসায় ভরা কমেন্টের বন্যা বইয়ে দিচ্ছেন। অনেকেই বলছেন ‘এত সুন্দর উপস্থাপনা এবং এত সুন্দর ভঙ্গিমায় নাচ এর আগে কখনো দেখা যায়নি’।

Advertisement