×
অফবিটভাইরালভিডিও

৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম বেলি ড্যান্স করলেন তিন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

ইউটিউবে (YouTube) ফের ভাইরাল হলো তিন যুবতীর বেলি ড্যান্সের (Belly dance) একটি ভিডিও। কালো এবং লাল রঙের তৈরী পোশাকে ওই যুবতীদের অসাধারণ নৃত্যশৈলী নিমেষেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে।

মিশরের প্রাচীন ড্যান্স ফর্ম হলো এই বেলি ড্যান্স। কালের নিয়মে পোশাক এবং উপস্থাপনায় কিছু পরিবর্তন এলেও ভারতে দিন দিন জনপ্রিয়তা বেড়েছে এই নাচের। জনপ্রিয় হিন্দি গানে অনেককেই বেলি ড্যান্স করতে দেখা গিয়েছে নানা সময়ে। সোশ্যাল মিডিয়ায় নিত্যদিন ভাইরাল হচ্ছে নাম না জানা অনেক অজানা প্রতিভা। ইউটিউব এখন সেইসব প্রতিভাদের সামনে নিয়ে আসার অন্যতম প্ল্যাটফর্মে পরিণত হয়েছে। অন্যান্য ডান্স ফর্মের মতো এই নাচেও প্রয়োজন যথেষ্ট প্রতিভার। যার পরিচয় মিলেছে ১ মিনিট ৪৮ সেকেন্ডের এই ভিডিওটিতে।

ভাইজান সালমান খান (Salman Khan) এবং বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের (Sushmita Sen) উপরে দৃশ্যায়িত বিখ্যাত গান ‘চুনারি চুনারি’ (Chunari Chunari) গানে বেলি ড্যান্স করে নেটদুনিয়ায় এখন বেশ চর্চিত জয় মা ভবানী গ্রূপের (Jai Ma Bhawani) ওই তিনজন যুবতী। ১৯৯৯ সালের অন্যতম বিখ্যাত সিনেমা ‘বিবি নম্বর ওয়ান’ (Biwi No 1) সিনেমার এই গানটি গেয়েছেন অভিজিৎ (Abhijeet) এবং অনুরাধা শ্রীরাম (Anuradha Sriram)। গানের জনপ্রিয়তার সাথে সাথে তাঁদের অসাধারণ সাবলীল উপস্থাপনায় লাইকের সংখ্যায় ইতিমধ্যে ছাড়িয়েছে ৫৬ হাজার। ফলোয়ার্সের সংখ্যা নেহাত কম নয় এই ড্যান্স গ্রূপটির। প্রায় ২৬ হাজার উপরের ফলোয়ার্স সংখ্যা যে এই ভিডিওর পরে আরো বাড়বে তাতে সন্দেহ নেই।

Related Articles