×
অফবিটভাইরালভিডিও

ময়না ছলাৎ ছলাৎ, সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী তরুণীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) এমন একটি প্লাটফর্ম যেখানে আমরা নিত্যদিনই হরেক রকমের ভিডিও দেখতে পাই। অনেকেই আছেন যাঁরা সোশ্যাল মিডিয়াকে নিজেদের ভিতরকার প্রতিভাকে মেলে দেখাবার প্ল্যাটফর্ম হিসেবে নির্বাচন করেছেন। বর্তমান সময়ে অনেকেই ইউটিউবে নিজেদের চ্যানেল খুলে সেখান থেকে বিভিন্ন রকমের ভিডিও শেয়ার করে থাকেন। এইসব শেয়ার হওয়া ভিডিওগুলি নেটিজেনদের কাছে অত্যন্ত জনপ্রিয়তা পায়। সম্প্রতি একটি যুবতী ইউটিউবে চ্যানেল খুলে সেখান থেকে একটি নাচের ভিডিও (Dance Video) শেয়ার করেছেন, যা রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকমের ভিডিও গুলোর মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা পায় নাচের ভিডিওগুলো। তার কারণ ছোট থেকে বড় আমরা সকলেই আজকাল সোশ্যাল মিডিয়ার কোন না কোন সাইটে একাউন্ট খুলি। আর এই সমস্ত ভিডিওগুলি আমাদের আনন্দ দেয়। সম্প্রতি একটি যুবতী এই একই রাস্তায় পা বাড়িয়েছেন। এই যুবতী ইউটিউবে একটি নাচের চ্যানেল খুলেছেন। সেখান থেকে তিনি নিয়মিত বিভিন্ন রকমের গানের সাথে নাচের ভিডিও শেয়ার করেন।বলাবাহুল্য তাঁর প্রত্যেকটি ভিডিও নেটিজেনদের কাছে তুমুল জনপ্রিয়তা পায়।

যুবতীর ইউটিউব চ্যানেলের নাম উবিরুঙ্গিয়া। এই চ্যানেলটি জনপ্রিয়তা চরম। ইতিমধ্যেই চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যা হল ২ লাখের কাছাকাছি। এই চ্যানেল থেকে যুবতী জনপ্রিয় বাংলা ফোক গান ‘ময়না ছলাক ছলাক’ (Moyna Cholat Cholat) গানটির নাচের ভিডিও শেয়ার করেছেন। তবে নাচের সাথে ভিডিও এডিটিং ছিল বেশ চমকপ্রদ। ভিডিওর শুরুতেই যুবতীকে বলতে শোনা যায় কি দাদা এখনো হিন্দিতে পড়ে আছেন? এরপরই শুরু হয়ে যায় নাচ। আর তাতেই দুর্দান্ত ভঙ্গিমায় নাচতে থাকেন যুবতী। এক কথায় বলতে গেলে মিউজিক এর প্রত্যেকটি বিট খুব সুন্দরভাবে করেছেন এই যুবতী। তবে এই নাচের সাথে যুবতীর ফেসিয়াল এক্সপ্রেশন ছিল দেখার মতো। নিজের বাড়ির ছাদে ফুল স্লিপ ছাপা ব্লাউজ এবং টুকটুকে লাল শাড়িতে অনবদ্য ভঙ্গিমায় নেচেছেন এই যুবতী। গানের সাথে তাঁর সাজ ছিল অত্যন্ত সুন্দর। তাঁকে দেখতে অত্যন্ত সুন্দরী লাগছিল। গানটির সাথে ডিজে রিমিক্স থাকার ফলে গানটি আরো শ্রুতিমধুর হয়ে উঠেছে। এক কথায় বলতে গেলে গানটি শুনলে নেটিজেনদের মন নেচে ওঠে। আপাতত এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল (Viral Video) হচ্ছে। এক মাস আগে নিজের চ্যানেলটি থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে, বর্তমানে ভিডিওটির ভিউ প্রায় এক লাখের উপর।

Related Articles