×
অফবিটভাইরালভিডিও

দুধসাদা বরফের মাঝে ৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সম্প্রতি সামনে এলো শাহরুখ খান (Shahrukh Khan) এবং ঐশ্বর্যা রাই (Aishwarya Rai) অভিনীত ‘মহব্বতে’ (Mahabbatein) সিনেমার গানে দুধ সাদা বরফে ঘেরা প্রকৃতির মাঝে লাল শাড়ি পরিহিতা এক যুবতীর ভিডিও। সোশ্যাল মিডিয়ায় আপাতত চর্চার কেন্দ্রবিন্দুতে এই ভিডিওটি।

সোশ্যাল মিডিয়া সেনসেশন শিবাঙ্গী পেশওয়ানিকে (Shiwangi Peswani) সম্প্রতি বরফের মাঝে লাল শাড়িতে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে দেখা গেলো। এর সাথে মহব্বতের ‘হামকো হামিসে চুরালো’ (Humko Humise Chura Lo) গানে তাঁর এক্সপ্রেশন যেন অন্যমাত্রা যোগ করেছে ভিডিওটিতে। চারিদিকে বরফ ঢাকা পাহাড়,মাথার উপরে নীলাম্বরী মেঘের মাঝে শিবাঙ্গীর লাল শাড়িটি যেন একটুকরো রক্তিম আভা ছড়িয়ে দিয়েছে। এই গানটি শোনার পরে কল্পনায় অনেকেই এই রকম জায়গায় বহুবার পৌঁছে গিয়েছেন। সেই অনেকের স্বপ্ন যেন বাস্তবায়িত করলেন তিনি। দুহাত বাড়িয়ে এই গানের সাথে তাঁর যে মনের ভাব প্রকাশের ভঙ্গি তাতে স্পষ্ট বোঝা যাচ্ছিল প্রকৃতির সান্নিধ্য কি পরিমানে উপভোগ করছেন তিনি।

বরফের হিমশীতল ঠান্ডাকে পাশে সরিয়ে রেখে কেবলমাত্র লাল শাড়িতে তাঁর এই চেষ্টা যথেষ্ট দুঃসাহসের পরিচয় দিয়েছে। তবে তাঁর এই জনপ্রিয় ভিডিওটি নিয়ে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। প্রায় ৩ লক্ষের বেশি মানুষ তাঁর এই প্রচেষ্টাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। আবার কিছু নেটিজেনদের মতে তাঁর এই কাজটি চূড়ান্ত বোকামির পরিচয় দিয়েছে । তবে এই ভিডিওটি দেখে যে অনেকের সুপ্ত বাসনা যে পূরণ হয়েছে তা বলাই যায়।

Related Articles