অফবিটভাইরাল

পিঠে ব্যাগ শাড়ি ‘বন্ধু কালাচাঁদ’ গানে তুমুল নাচলেন স্কুল পড়ুয়া, মূহূর্তে ভাইরাল ভিডিও

প্রায় দুই বছর পর খুলেছে স্কুলের দরজা। স্কুলের দরজা খোলার পর অনেকেই ভুলে গিয়েছেন স্কুলের নিয়ম কানুন, রীতিনীতি, দায়বদ্ধতা সবকিছুই। স্কুল খোলার পর থেকেই একের পর এক ভাইরাল হয়ে চলেছে কটু ভিডিও। কখনো দেখা গিয়েছে ক্লাস রুমের মধ্যে বসেই ছাত্র-ছাত্রীরা মত্ত হয়েছেন নেশায়, আবার কখনো দেখা গিয়েছে একদম ক্লাস রুমের মধ্যে বসে ধূমপান করে চলেছেন সকলে। তবে এখানেই শেষ নয়, রয়েছে ক্লাস রুমের মধ্যে হিন্দি গানের সাথে অশ্লীল অঙ্গভঙ্গি থেকে শুরু করে নাচও।

এই ভিডিওগুলি সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা পাওয়া মাত্রই একেবারে ধিক্কার পড়ে গেছে গোটা নেট দুনিয়ায়। তবে সম্প্রতি কিছুটা অন্যরকম ভিডিও সকলের নজর কেড়েছে। নজর কেড়েছে এক স্কুলছাত্রীর নাচের প্রতিভা। সম্প্রতি যে ভিডিওটি সকলের সামনে এসেছে সেখানে দেখা গিয়েছে, এক যুবতী স্কুলের পোশাকেই ‘বন্ধু কালাচাদ’ গানে নেচে ভিডিও বানিয়ে শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যা নিমেষেই নেট মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছে ঝড়ের গতিতে।

 

View this post on Instagram

 

A post shared by Angel Sneha (@angel_sneha_5)

সম্প্রতি ভাইরাল হওয়া স্কুলের ছাত্রীর ভিডিওতে এঞ্জেল স্নেহা নামের একটি মেয়েকে স্কুলে যাওয়ার আগে স্কুল ড্রেসে, পিঠে ব্যাগ নিয়ে দেখা গিয়েছে। তাঁর এই নাচের প্রতিভার জন্য সামাজিক মাধ্যমে ফলোয়ার্স সংখ্যা নেহাত কম নয়। ইনস্টাগ্রামে ফলোয়ার রয়েছে প্রায় ২৪ হাজার জন। এই প্রথম নয়, মাঝে মধ্যেই তিনি শেয়ার করে থাকেন এমন নাচের ভিডিও।

Related Articles

Back to top button