ভাইরালঅফবিট

গ্রামের মধ্যে ঢুকে পড়েছে বিরাট কুমির, ধরবার চেষ্টা করতেই ঘটল বিপত্তি, দেখুন ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। লোকাল এর মধ্যে কুমিরের প্রবেশ রীতিমতো আশঙ্কিত করেছে সেখানকার মানুষদের। কুমিরটি কাদায় পড়ে আটকে যায়। যার ফলে জনবসতিপূর্ণ এলাকার মানুষেরা তাকে ঘিরে প্রবল উত্তেজনার সৃষ্টি করেছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বড় আকারের কুমির কাদায় আটকে রয়েছে। যার ফলে এক ভয়ঙ্কর পরিস্থিতি গড়ে উঠেছে সেখানকার মানুষদের জন্য। তবে কুমিরটিকে উদ্ধারের জন্য বনদপ্তর এর মানুষেরা এসেছেন। সেই বনদপ্তরের মানুষদের সাহায্যের জন্য এগিয়ে এসেছেন এলাকার অধিবাসীরাও।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভিডিওটি পোস্ট হওয়ার সাথে সাথে চারিদিকে প্রায় ঝড়ের গতিতে ভাইরাল হয়। গ্রাম গঞ্জের বিভিন্ন এলাকায় বর্ষায় জলমগ্ন হওয়ার ফলে এইসব ঘটনাগুলি ঘটে থাকে। শহরের ক্ষেত্রে এই আশঙ্কা অনেক কম। তবুও এই ধরনের বন্যপ্রাণী বর্ষার জলমগ্ন হওয়ার ফলে তারা নিজেদের প্রাণ রক্ষার্থে লোকালয়ে চলে আসে।

সাধারণত এই বন্যপ্রাণীরা জলের হাত থেকে বাঁচার জন্য না চাইতেও লোকালয় চলে আসে। এক্ষেত্রে একেবারেই তাদের কোন দোষ নেই। তারা লোকালয় আসলে কখনো মানুষের অত্যাচারে তাদের প্রাণ হারাতে হয়। আবার কখনো সেই বন্যপ্রাণীরা নিজেদের প্রাণ রক্ষার জন্য মানুষের ওপর আক্রমণ করে বসে। তবে এই ভিডিওটি সম্পূর্ন দেখলে বোঝা যাবে যে এই লোকালয়ের মানুষেরা বনদপ্তর এর অফিসারদের কুমিরটি ধরেতে সাহায্য করেছেন। তবে কুমিরটিকে উদ্ধার করা গেছে নাকি সে বিষয় ভিডিওটি সম্পূর্ন রেকর্ডেড নয়। তাই কুমির সম্পূর্ণরূপে উদ্ধার হয়েছে কিনা তা আমাদের কাছে অজানাই থেকে গেছে।

Related Articles

Back to top button