অফবিটভাইরাল

‘অরিজিৎ সিং-এর শিং ভেঙে দেব’, রানু মন্ডলের কুরুচিকর মন্তব্যে ট্রোলের ঝড় সোশ্যাল মিডিয়ায়

সামাজিক মাধ্যমে অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় নিজের কথাবার্তার জন্য প্রায়‌ই সমালোচনার মুখোমুখি হন রানু মন্ডল। অনেক ইউটিউবার বিভিন্ন সময় রানুর রানাঘাটের বাড়িতে হাজির হয়ে তাঁর সাথে কথা বলে ভিডিও রেকর্ড করেন। সেইসব ভিডিও হামেশাই ভাইরাল হয়ে থাকে নেটদুনিয়ায়।

সম্প্রতি এক ইউটিউবার রানুর বাড়িতে গিয়ে তাঁর জার্নির কথা জানতে চান। রানুর উদ্দেশ্যে তিনি প্রথমে প্রশ্ন করেন ভারতের বিখ্যাত গায়ক অরিজিৎ সিং যদি কখনও রানুকে ফোন করে একসাথে গান গাওয়ার প্রস্তাব দেন তবে তিনি সেই প্রস্তাব গ্রহণ করবেন কি না। রানু উত্তরে বলেন,”অনেক অফার এসেছে,অনেকজন বলেছে। আমি যাইনি, যাবো না।”

প্রশ্নকর্তা ইউটিউবার আবার জানতে চান অরিজিৎ সিং প্রস্তাব দিলে রানু কী করবেন। এরপরে রানু অরিজিৎ সিং প্রসঙ্গে বলেছেন,”কোনো সিং বললেই যাবো না। যত শিং হয়েছে, শিং ভেঙেই ফেলবো।” রানুর এই উত্তর শুনে প্রশ্নকর্তা নিজেও খানিকক্ষণ থমকে গিয়েছিলেন।

এরপরে অন্যান্য কিছু বিষয়েও তাঁদের কথাবার্তা হয়। ভিডিওর বেশিরভাগ অংশেই রানুকে সব প্রশ্নের উত্তর উল্টোপাল্টাভাবে দিতে দেখা গেছে। তিনি যে সব ইউটিউবাররা রানুর বাড়িতে আসেন তাঁদের উদ্দেশ্যেও খারাপ কথা বলেছেন। নেটিজেনরা রানুর কথা শুনে বেশ ক্ষুব্ধ হয়েছেন। ভিডিওটি ‘দ্য ক্রিটিকাল বেঙ্গলি’ নামে এক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। পোস্ট করার পর ভিডিওটি খুব দ্রুতগতিতে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। ইতিমধ্যেই ২৫ হাজার মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন। নেটিজেনরা বিভিন্ন রকম মন্তব্য করেছেন কমেন্ট বক্সে। অধিকাংশের মতে, রানু মানসিকভাবে অসুস্থ। অনেকে বলেছেন, ইউটিউবারদের রানুর বাড়ি যাওয়া আর উচিত নয় এইসব কথাবার্তার পর।

Related Articles

Back to top button