ভাইরালঅফবিট

আস্ত একটা হরিণকে গিলে খাচ্ছে বিশালাকার পাইথন সাপ, তুমুল ভাইরাল ভিডিও

গভীর জঙ্গলে পশু শিকারের মতো ঘটনা অস্বাভাবিক কিছু নয়। পরিবেশে নিজেকে টিকিয়ে রাখতে প্রতিনিয়তই পশুদের মধ্যে চলে জীবন সংগ্রাম। কথায় আছে জোর যার মুলুক তার, অর্থাৎ যে যত বেশি নিজেরটা আদায় করে নিতে পারবে সে ততই বেশি দিন বেঁচে থাকবে, এটাই প্রকৃতির নিয়ম। প্রকৃতির এই নিয়মে চলে জীবের খাদ্য শৃংখলা। এই সত্যটা সবারই জানা, তবে কোন ভিডিও সামনে এলেই মানুষের মেরুদন্ডে বয়ে যায় হিমেল স্রোত। সম্প্রতি এরকমই এক ভিডিও ভাইরাল হতে দেখা গেল সামাজিক মাধ্যমে।

একটি লম্বা বড় পাইথন কিভাবে নিজের শিকারকে বেজে আনল সেই ঘটনাই ধরা পড়েছে ক্যামেরার লেন্সে। এই ঘটনাটি মহারাষ্ট্রের রাজস্থানের বাড়ান জেলার। রাজস্থানের কৃষ্ণনগরের কাছে একটি বিশাল ঘন জঙ্গল অবস্থান করছে। সেই জঙ্গলে এমন এক ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকলো স্থানীয় বাসিন্দারা। সাধারণত বিশালাকার পাইথন, ছোট শিশু কিংবা পাখিকে গিলে খেতে সিদ্ধহস্ত। তবে যে দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে সেখানে দেখা যাচ্ছে, একটা বড় হরিণকে কয়েক মিনিটের মধ্যেই নিমেষে গিলে ফেললো সেই পাইথন।

ভয়ঙ্কর এই পাইথন এক বড় হরিণকে ঘিরে ফেলার ঘটনা মাত্র ঘটল ৩৪ সেকেন্ডের মধ্যেই। রেকর্ড করা ভিডিও টাইমিং অনুযায়ী সেটাই দেখা যাচ্ছে। বিশালাকার চার ফুটের লম্বা পাইথন যেভাবে সেই হরিণকে শিকার করে নিজের বাগে আনল তা দেখে সকলেরই চক্ষু চড়কগাছ।ভিডিওটি টুইটার হ্যান্ডেলে পোস্ট হতেই নিমেষে ছড়িয়ে পড়ে ইউটিউব ফেসবুক ইনস্টাগ্রামের পাতায় পাতায়। ঝড়ের গতিতে হয়ে চলেছে শেয়ার। অনেকের মধ্যেই প্রশ্ন জাগছে হরিণ এত কম সময়ে কিভাবে বড় হরিণটিকে গিলে ফেলল।

Related Articles

Back to top button