×
অফবিটভাইরালভিডিও

ঘন জঙ্গলের মধ্যে হঠাৎ গাছে চড়তে শুরু করল বিশালাকার পাইথন, তুমুল ভাইরাল ভিডিও

এক বিশালাকায় পাইথন সাপের গাছে ওঠার ঘটনা ভাইরাল হতেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। ‘স্নেক ওয়ার্ল্ড’ (Snake World) নামে এক ইনস্টাগ্রাম চ্যানেল থেকে ভাইরাল হয়েছে ভিডিওটি। এই চ্যানেলটি মূলত সাপেদের ভিডিও আপলোড করার জন্য সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত। সাপকে কেন্দ্র করে অসংখ্য রিলস,ভিডিও এবং পোস্ট আছে চ্যানেলটিতে।

সাড়ে চার হাজারের মতো ফলোয়ার্স রয়েছে এই চ্যানেলটির। ভাইরাল ভিডিওটিতে দেখতে পাওয়া গিয়েছে বিশাল এই পাইথন সাপটি জঙ্গলের মধ্যে দিয়ে নিজের গতিতে যাচ্ছিল। হটাৎ করে সামনে দাঁড়িয়ে থাকা গাছটি তার চলার ক্ষেত্রে বাঁধা হয়ে দাঁড়ায়। সাপটি তখন অদ্ভুত ভঙ্গিতে গাছে চড়তে শুরু করে। গাছটির সামনে আসার পরে সাপটি প্রথমে নিজের শরীরের সামনের বেশ কিছুটা অংশ উপরে নিয়ে গিয়ে ধীরে সুস্থে গাছে উঠতে শুরু করে। সাপটির এইভাবে সরু এই গাছটিতে চড়ার ভঙ্গিমা বেশ অবাক করেছে নেটিজেনদের।


সাপকে সাধারণ মানুষ বেশ ভয় পেয়েই চলে। কিছু সময় তাদের নিয়ে নানারকম কুসংস্কার এখনো মানুষের মনে বিদ্যমান। একমাত্র সাঁপুড়ে ছাড়া সাপের সাথে সখ্যতা দেখানোর সাহস কেউ করে উঠতে পারেনি। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে সাপের ভিডিও সামনে এলে মানুষ শিহরিত হলেও উপভোগ করে। ভিডিওটি দেখার পরে প্রায় ২ হাজারের উপরে মানুষ ভিডিওটিকে লাইক করেছেন। সোশ্যাল মিডিয়ার কারণে এইরকম অনেক লোমহর্ষক ঘটনার সাক্ষী প্রায়শই হতে থাকে নেট দুনিয়ার মানুষ। অন্যান্য পশু পাখিদের তুলনায় সাপের ভিডিও যেন সাধারণ মানুষকে গায়ের লোম খাড়া করে দেওয়া অনুভূতি দেয়।

Advertisement