×
অফবিটভাইরালভিডিও

লাল পোশাকে উপচে পড়ছে যৌবন, খোলা আকাশের নীচে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বলিউডের ভাইজান সালমান খান (Salman Khan) এবং দিয়া মির্জা (Dia Mirza) অভিনীত ‘তুমকো না ভুল পায়েঙ্গে’ (Tumko Na Bhool Paayenge) ছবির ‘বিন্দিয়া চমকে চোরি খনকে’ (Bindiya Chamke Choodi Khanke ) গানে নাচ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন এক যুবতী।

টুকটুকে লাল শাড়ি সাথে ম্যাচিং স্টাইলিশ ব্যাকলেস ব্লাউজ ,সাথে কোমরবন্ধনী এবং হাতের রঙিন চুড়িতে প্রিয়াঙ্কা সুর (Priyanka Sur) নামে ওই যুবতীর লাস্যময়ী উপস্থাপনা দর্শকের খুব সহজেই মন কেড়েছে। পেশায় একজন ফ্যাশন মডেল প্রিয়াঙ্কা তাঁর এই নাচের মধ্যে দিয়ে নিজের নৃত্যদক্ষতার পরিচয় রেখেছেন। সিনেমাটি তেমনভাবে হিটের মুখ না দেখলেও অলকা ইয়াগনিক (Alka Yagnik) এবং সোনু নিগমের (Sonu Nigam) গলায় গাওয়া এই গানটি এখনো মানুষের মনে আলাদা জায়গা করে নিয়েছে। সালমান-দিয়ার যুগ্ম ম্যাজিক নিজের একক নৃত্যদক্ষতায় ফুটিয়ে তোলার যে চেষ্টা প্রিয়াঙ্কা করেছেন তা সত্যি প্রশংসনীয়। ছাদের মনোরম পরিবেশে তাঁর এই সমগ্র উপস্থাপনা বেশ উষ্ণতা ছড়িয়েছে দর্শকদের মনে।


নিজের ইন্সটা হ্যান্ডেলে এই ভিডিওটি আপলোড করার সাথে সাথে দর্শকদের মিশ্র কমেন্টে ভরে যেতে থাকে কমেন্টবক্স। কেউ কেউ তাঁর নাচের প্রসংশা করেছেন আবার কেউ মজেছেন তাঁর রূপে। পেশাদার নৃত্যশিল্পী না হলেও তাঁর এই উপস্থাপনায় কোথাও কোনো খামতি ছিল না বলেও অনেকেরই অভিমত। ভিন্ন পেশায় থাকলেও নিজের মধ্যে লুকিয়ে থাকা নৃত্য প্রতিভাকে সবার সামনে নিয়ে আসার যে প্রচেষ্টা প্রিয়াঙ্কা করেছেন তা আগামী দিনে আরো অনেককেই প্রভাবিত করবে।

Advertisement