×
অফবিটভাইরালভিডিও

নদীর পাড়ে মনোরম পরিবেশে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

‘প্রেমে জল হয়ে যাও’ (Preme Jol Hoye Jao) গানের সাথে দুর্দান্ত নাচ করে এক সুন্দরী যুবতী নেটিজেনদের মন জয় করে নিয়েছেন। এই যুবতীর নাচের ভিডিওটি পোস্ট করার পর রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে চলেছে। নেট দুনিয়ায় অনেকেই নিজেদের নাচের ভিডিও পোস্ট করে থাকেন, তবে এই যুবতীর নাচ যেন আলাদাভাবে সকলের নজর কেড়ে নিয়েছে।

এই কথা কারোরই অজানা নয় যে নেটিজেনদের এক‌ বড়ো অংশ নেট দুনিয়াকে নিজেদের প্রতিভা বিকাশের প্ল্যাটফর্ম হিসেবে বেছে নিয়েছেন। বর্তমান সময়ে অধিকাংশ মানুষই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে নিজেদের প্রধান বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন। সেই বিষয়টিকে কাজে লাগিয়ে ইন্টারনেটের সহজলভ্যতার সহায়তায় খুব সহজে নিজস্ব প্রতিভা ভিডিও আকারে অনেক সংখ্যক মানুষের কাছে পৌঁছে দেওয়া যায়। এই ক্ষেত্রে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মের মধ্যে থেকে ইউটিউব সর্বাধিক কার্যকরী। নিজস্ব চ্যানেল তৈরি করে সেখান থেকে নিয়মিত নিজের ভিডিও পোস্ট করার মাধ্যমে একবার জনপ্রিয়তা অর্জন করলেই পরবর্তী সময়ে পরিচিতি উত্তরোত্তর বৃদ্ধি পেতে থাকে। বাংলা ইউটিউবের দুনিয়ায় এমনই এক অন্যতম জনপ্রিয় চ্যানেল ‘Arts In Motion By Priyanka’, এই চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইবার সংখ্যা ৩১ হাজার।

প্রিয়াঙ্কা রায় চৌধুরী (Priyanka Roy Chowdhury) নামক এক যুবতী এই চ্যানেলের অধিকারিণী। সম্প্রতি এই চ্যানেল থেকে পোস্ট হওয়া এক নাচের ভিডিও নেট দুনিয়ায় খুব কম সময়েই ভাইরাল হয়ে গিয়েছে। উল্লেখ্য ভিডিওতে প্রিয়াঙ্কা বিখ্যাত গায়িকা সাহানা বাজপেয়ীর (Sahana Bajpaie) গাওয়া কিংবদন্তী রজনীকান্ত সেনের (Rajanikanta Sen) গান ‘প্রেমে জল হয়ে যাও’ (Preme Jol Hoye Jao)-এর সাথে অসাধারণ নাচ পরিবেশন করেছেন। আটপৌরে করে পরা সাদা-কালো শাড়ি, কালো ব্লাউজ, রুপোলী গয়না ও খোলা চুলে সাদা ফুলের মালায় তাঁর সৌন্দর্য্যের স্নিগ্ধতা সকলকে মন কেড়ে নিয়েছে। গানের সাথে প্রিয়াঙ্কার যথাযথ দক্ষ কোরিওগ্রাফি, প্রাণবন্ত ভঙ্গিমায় নাচ, এক্সপ্রেশন ও মুখের হাসি নেটিজেনদের মুগ্ধ করেছে। তাঁর নাচের পাশাপাশি পেছনের খোলা পরিবেশ‌ও এই ভিডিওতে এক অন্য মাত্রা যোগ করেছে। প্রিয়াঙ্কা নিজের চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করার পর খুব কম সময়েই তা ভাইরাল হয়ে চলেছে, ইতিমধ্যেই হাজার হাজার মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। কমেন্ট বক্সে নেটিজেনরা তাঁর দুর্ধর্ষ নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Related Articles