×
অফবিটভাইরালভিডিও

বসন্ত বহিল সখী, বিদেশের মাটিতে বাংলা গানে দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারণ নাচ ভারতীয় যুবতীর, রইল ভিডিও

বর্তমান যুবসমাজ সোশ্যাল মিডিয়াকে (Social Media) নিজেদের প্রতিভা দেখানোর প্লাটফর্ম হিসেবে নির্বাচন করেছেন। অনেকেই তাঁদের ভেতরকার সুপ্ত প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আজকাল দুনিয়ার সামনে মেলে ধরেছেন। গান,নাচ আঁকা আবৃত্তি অনেক রকমের ভাইরাল ভিডিও আজকাল আমরা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন রকম সাইটে খুঁজে পাই। এর মধ্যে নাচের ভিডিও গুলি (Dance Video) সবথেকে বেশি আকর্ষণীয় হয়। সম্প্রতি এক যুবতী সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে নিজের ভেতরকার নাচের সুপ্ত প্রতিভাকে মেলে ধরেছেন। বর্তমানে এই যুবতী সোশ্যাল মিডিয়ায় অন্যতম পরিচিত হয়ে উঠেছেন তার অপূর্ব সুন্দর নৃত্যশৈলীর মাধ্যমে। এই যুবতীর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় বহুল পরিমাণে ভাইরাল হয়েছে।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওটিতে (Viral Video) যুবতীকে অনবদ্য ভঙ্গিমায় নাচতে দেখা গেছে। প্রসঙ্গত উল্লেখ্য এই যুবতীর নাম প্রিয়াঙ্কা। ইউটিউবে যুবতীর একটি নিজস্ব চ্যানেল রয়েছে। সেই চ্যানেলটির নাম ‘আর্টস ইন মোশন বাই প্রিয়াঙ্কা’। যুবতী প্রিয়াঙ্কার ভিডিওগুলি দেখলে সহজেই অনুমান করা যায় তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত দক্ষ নৃত্যশিল্পী। ভারতনাট্যম থেকে শুরু করে রবীন্দ্র নৃত্য সমস্ত রকম নাচেই তিনি অত্যন্ত পারদর্শী। তিনি তার চ্যানেল থেকে তিনি বিভিন্ন রকমের নাচের ভিডিও শেয়ার করেন। প্রসঙ্গত উল্লেখ্য বিবাহসূত্রে প্রিয়াঙ্কা দেশের বাইরে অর্থাৎ বিদেশে থাকেন। সেখানে তিনি মূলত প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে নিজের নাচের ভিডিও গুলো তুলে ধরেন। সম্প্রতি সেই বিদেশের মাটি থেকে তিনি আবারো একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যা রীতিমতো ভাইরাল হয়েছে।

সম্প্রতি অত্যন্ত মিষ্টি দেখতে প্রিয়াঙ্কা দোহার ব্যান্ড এর একটি গানের সাথে নৃত্য করেছেন। ‘বসন্ত বহিল সখি’ (Basanto Bohilo Sakhi) গানেতে অনবদ্য ভঙ্গিমায় নাচতে দেখা গেছে যুবতী প্রিয়াঙ্কাকে। বিদেশের খোলা রাস্তায় চেরি ফুল গাছের মাঝখানে তাঁকে নাচতে দেখা গেছে। টিয়া রংএর সবুজ ব্লাউস এবং টুকটুকে লাল শাড়িতে খোলা চুলে প্রিয়াঙ্কাকে অনবদ্য সুন্দরী দেখতে লাগছিল। গানের সঙ্গে তাল মিলিয়ে অত্যন্ত সুন্দরভাবে নৃত্য পরিবেশন করেছেন তিনি। ইতিমধ্যে তাঁর শেয়ার করা ভিডিওটি ১৪হাজারেরও বেশি ভিউ পেয়ে গেছে।এছাড়া অজস্র নেটিজেন ভিডিওটির কমেন্ট বক্সে প্রশংসায় ভরা মন্তব্য করছেন। এক হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। উল্লেখ্য প্রিয়াঙ্কার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ৩১ হাজার।

Related Articles