অফবিটভাইরাল

নোরা ফাতেহির গানে শরীরী হিল্লোল, উন্মুক্ত নাভিতে দুর্দান্ত বেলি ড্যান্স সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে নিজের প্রতিভাকে জনগণের সামনে হাজির করা এখন আর ততটা দুরূহ নয়। ফেসবুক বা ইউটিউবের মত প্ল্যাটফর্ম সে-কাজ অনেকটাই সোজা করে দিয়েছে। নিজের গান, নাচ বা অন্য কোনো পারফরম্যান্সের ভিডিও আপলোড করে রাতারাতি বিখ্যাত হয়ে গিয়েছেন এমন মানুষের সংখ্যা নেহাত কম নয়। সেরকমই সম্প্রতি ভাইরাল হয়েছে এক যুবতীর নাচের ভিডিও।

সাম্প্রতিকালের অত্যন্ত একটি জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে মনমোহিনী নাচ উপহার দিয়েছেন এই যুবতী। পরনে ছিল গোলাপী রঙের লেহেঙ্গা, সাথে গোলাপী ব্লাউজ। নাচের সঙ্গে তাঁর অসাধারণ শরীরী বিভঙ্গ সম্পূর্ণ নৃত্যটিকে করে তুলেছিল আরো আকর্ষণীয়। কানে দুল পরে, দুর্দান্ত মেকআপের সাথে ঠোঁটে লিপস্টিক লাগিয়ে, খোলা চুলে নৃত্য পরিবেশন করার সময় অসাধারণ সুন্দরী লাগছিল তাঁকে।

‘সত্যমেব জয়তে ২ (Satyameva Jayate 2)’-তে তনিষ্ক বাগচী (Tanishq Bagchi)-এর কম্পোজ করা ডান্স নাম্বার ‘কুসু কুসু (Kusu Kusu)’ এখন প্রচণ্ড জনপ্রিয়। গানের সাথে ভিডিওতে নোরা ফতেহী (Nora Fatehi)-র নাচ দর্শকদের মনে বেশ ভালোরকমই দোলা দিয়েছিল। সেই গানের সঙ্গেই নেচেছেন এই যুবতী, প্রান্তিকা অধিকারী (Prantika Adhikary)। এবং নাচের প্রতি যে সুবিচার করেছেন, তা বলাই বাহুল্য।

তাঁর বেশ কিছু নাচের ভিডিও ভাইরাল হয়েছে এর আগেও। প্রতিবারের মত এ বারেও নাচের প্রতিটি ছন্দে নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। যথেষ্ট সময় ও পরিশ্রম যে করতে হয়েছে সম্পূর্ণ নাচটি তুলতে তা স্পষ্টই। আর পরিশ্রমের মূল্যও মিলেছে হাতে হাতেই। এখন অবধি প্রায় ৬৭ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। শিল্পীকে ভরিয়ে দিয়েছেন লাইক, কমেন্টের বন্যায়।

Related Articles

Back to top button