×
ভাইরাল

আধো আধো গলায় দেশাত্মবোধক গান গেয়ে তাক লাগল খুদে শিশু, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ায় এমন একটি প্ল্যাটফর্ম যেখানে যে কেউ তার প্রতিভা তুলে ধরতে পারে। বর্তমানে মোটামুটি আমাদের সবারই যে কোনো সোশ্যাল মিডিয়ার সাইটে অ্যাকাউন্ট আছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ৫ বছরের শিশুর ভিডিও খুবই ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শিশুর প্রতিভা হাজার হাজার দেশবাসীর সামনে উঠে এসেছে। শিশুটির নাম প্রজ্ঞা মেধা সরকার (Pragya Medha Sarkar)। মাত্র পাঁচ বছর বয়সে অপূর্ব সুন্দর গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছে এই প্রজ্ঞা (Pragya Medha Sarkar)।

সোশ্যাল মিডিয়ায় এই শিশুটির বিভিন্ন রকমের ভিডিও মাঝে মাঝেই ভাইরাল হয়। তার মধ্যে বেশিরভাগ ভিডিওটিতে দেখা যায় অপূর্ব সুন্দর ভঙ্গিমায় গান গাইছে শিশুটি। সম্প্রতি প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আজকে আরো একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে হাতে জাতীয় পতাকা ধরে হিন্দি ভাষায় সকলকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানায় সেই ছোট্ট প্রজ্ঞা (Pragya Medha Sarkar)। এরপর সে তার মধুর কন্ঠে ‘বন্দেমাতরম’ গানটি গাইছে। তার এই অপূর্ব সুন্দর গানের ভিডিও শেয়ার করার সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। কমেন্ট বক্সে অজস্র মানুষ প্রশংসার ভরা বার্তা জানাচ্ছে। প্রজ্ঞাকে (Pragya Medha Sarkar) অনেকেই বলছেন এত ছোট বয়সে এত সুন্দর সুর তাল লয় মেনে গান গাওয়া খুব সহজ কথা নয়।

প্রসঙ্গত, কিছুদিন আগেই সনি টিভিতে রিয়ালিটি শোর মঞ্চে মায়ের সাথে প্রজ্ঞাকে (Pragya Medha Sarkar) উপস্থিত থাকতে দেখা গিয়েছিল। হলুদ জামায় প্রজ্ঞাকে খুবই ভালো লাগছিল। প্রজ্ঞা (Pragya Medha Sarkar) তার মায়ের সাথে ‘ঘার মরে পর্দেসিয়া’ গান গেয়ে বিচারকদের মন জয় করে ফেলেছিল। বিচারক বাদশা (Badshah) তার এই গান শুনে রীতিমতো হতবাক হয়ে যান। প্রশ্নের উত্তরে প্রজ্ঞা (Pragya Medha Sarkar) জানায় অত্যন্ত ছোট বয়স থেকেই সে গানের তালিম নিচ্ছে। আপাতত প্রজাতন্ত্র দিবসের দিন প্রজ্ঞার (Pragya Medha Sarkar) গলায় ‘বন্দেমাতারাম’ সবার কাছেই জনপ্রিয়তা পেয়েছেন।

Advertisement