×
অফবিটভাইরালভিডিও

সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়াকে (Social Media) বর্তমান যুবসমাজ বিভিন্ন রকম ভাবে ব্যবহার করে থাকে। সে নিজেদের ভিতরকার প্রতিভাকে সমগ্র বিশ্বের সামনে তুলে ধরা থেকে আরম্ভ করে, আবার এই সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে একদল নেটিজেন নিজেদের উপার্জনের পথ বের করে নিয়েছেন। এক কথায় বলতে গেলে বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব আমাদের জীবনে অপরিসীম। আট থেকে আশি আমরা সকলেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন রকমের সাইট ব্যবহার করে থাকি। আর সোশ্যাল মিডিয়া খুললেই বিভিন্ন রকমের নাচ গানের ভিডিও আমাদের চোখের সামনে উঠে আসে। অনেকেই সোশ্যাল মিডিয়ায় ইউটিউবে নিজেদের চ্যানেল খুলে সেখান থেকে বিভিন্ন রকমের ভিডিও পোস্ট করে , যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। পৌঁছে যায় হাজার হাজার মানুষের কাছে। সম্প্রতি পায়েল বসাক নামের এক নৃত্য শিল্পী ইউটিউবে একটি চ্যানেল খুলেছে। যেখান থেকে তিনি নিয়মিত নিজের নাচের (Dance Video) ভিডিও শেয়ার করেন। বলাবাহুল্য তাঁর প্রত্যেকটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়।

বর্তমান কার দিনে পায়েল বসাক সোশ্যাল মিডিয়ায় অতি পরিচিত এক মুখ। তাঁর ফ্যান ফলোয়ার্স চোখে পড়ার মতো। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের নাচের ভিডিও পোস্ট করেন। তাঁর নাচ দেখে সহজেই অনুমান করা যায় তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী। অসাধারণ ভঙ্গিমায় তিনি নাচতে পারেন। তাঁর স্বামী ও একজন নৃত্যশিল্পী। স্বামীর দ্বৈপায়ন এর সাথে ডুয়েট নাচও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তাঁর প্রত্যেকটি ভিডিওর ভিউ চোখে পড়ার মতো। সম্প্রতি নৃত্যশিল্পী পায়েল নিজের ইউটিউব চ্যানেল থেকে আবারো একটি নাচের ভিডিও শেয়ার করেছেন যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।

এইদিন পায়েলের ভাইরাল হওয়া নাচের ভিডিওটিতে দেখা যাচ্ছে গ্রাম বাংলার প্রকৃতির বুকে তিনি নৃত্যরত অবস্থায় রয়েছেন। খোলা প্রান্তর এর মধ্যে ভরা গাঁদা ফুলের চাষের মাঠে তিনি নাচছেন। অপরূপ প্রকৃতির মাঝে তাঁর এই দুর্দান্ত ভঙ্গিমার নাচ নেটিজেনদের মুগ্ধ করেছে। ফোক গান ‘সোহাগ চাঁদ বদনী ধনি নাচো তো দেখি’ (Sohag Chand Badani Dhani) গানে নাচতে দেখা গেছে পায়েল বসাককে। প্রত্যেকবারের ভিডিওর মতো এইবারেও তাঁর ডান্স কোরিওগ্রাফি চোখে পড়ার মতো ছিল। হালকা আসমানী রঙের জামদানি শাড়ি এবং লাল টুকটুকে ব্লাউজে আলতা রাঙ্গা পায়ে এবং এক মাথাভর্তি সিঁদুর পরিহিত পায়েলকে ঠিক নববধূর মত লাগছিল। নাচের সাথে তাঁর ফেসিয়াল এক্সপ্রেশন ছিল দুর্দান্ত। নৃত্যশিল্পী পায়েল এত গ্রেসফুলি নাচেন যা ভাষায় প্রকাশ করা যায় না। তিনি নিজের নৃত্যপ্রতিভার মাধ্যমে একজন বিখ্যাত সোশ্যাল মিডিয়ার স্টার হয়ে উঠেছেন। তাঁর ইউটিউব চ্যানেলের নাম ডান্স উইথ পায়েল। চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ১.৩৪ লাখ। একমাস আগেই তিনি এই নাচের ভিডিওটি শেয়ার করেছিলেন। বর্তমানে ভিডিওটি ২.৫ লাখ ভিউ পেয়ে গেছে।

Related Articles