×
অফবিটভাইরালভিডিও

৯০ দশকের সুপারহিট হিন্দি গানে তুমুল নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

একটা সময় অক্ষয় কুমার (Akshay Kumar) এবং রাভিনা ট্যান্ডন এর অন্যতম সেন্সেশনাল হট গান ছিল ‘টিপ টিপ বারসা পানি'(Tip Tip Barsha Pani)। সেই গান তৎকালীন সময়ে বলিউডে আগুন ধরিয়ে দিয়েছিল। সম্প্রতি সূর্যবংশী সিনেমায় ‘টিপ টিপ বারসা পানি’ গান রিমিক্স ভার্সন নিয়ে পর্দায় হাজির হয়েছেন লাস্যময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kalf)। ভিজে গায়ে এই গানের নাচের দৃশ্যে ঘায়েল হয়েছেন ভারতবর্ষের অজস্র যুবক হৃদয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এটি একটি ট্রেন্ডিং গান হিসেবে চিহ্নিত হয়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই টিপ টিপ বরসা পানি ডান্স কভার বানাচ্ছেন। এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ায় এই গানের বিভিন্ন রকমের নাচের ভিডিও (Dance Video) ভাইরাল (Viral) হচ্ছে। সম্প্রতি ইউটিউবে এক যুবতী এই গানের ভিডিও শেয়ার করেছেন।

বর্তমানে অনেকেই সোশ্যাল মিডিয়াকে (Social Media) নিজেদের প্রতিভা তুলে ধরার প্ল্যাটফর্ম হিসেবে নির্বাচন করেছেন। কারণ সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যেখানে অত্যন্ত অল্প সময়ে একসাথে হাজার হাজার মানুষের কাছে অত্যন্ত সহজে পৌঁছে যাওয়া যায়। তাই এখানে জনপ্রিয়তাও অত্যন্ত কম সময় মেলে। সম্প্রতি এক যুবতী টিপটিপ বারসা পানি গানের সাথে অদ্ভুত সুন্দর নৃত্য পরিবেশন করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন। তাঁর অসাধারন নাচের স্টেপ এ রীতিমত মুগ্ধ নেটিজেনরা। এক কথায় বলতে গেলে যুবতীর সরু কোমরের শরীরী হিল্লোলে ঝড় উঠেছে নেট দুনিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে একটি রিসোর্টের খোলা প্রাঙ্গণে অদ্ভুত সুন্দর ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করছেন এক যুবতী। কালো স্লিভলেস ব্লাউজ এবং কালো রঙের সিক্যুয়েন্স শাড়িতে অত্যন্ত সুন্দরী লাগছিল যুবতীকে। টিপটিপ বারসা পানি গানের সাথে তিনি অত্যন্ত সুন্দর ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করেছেন। পর্দায় ক্যাটরিনা কাইফের মতো একই রকম স্টেপ অনুকরণ করতে দেখা গেছে যুবতীকে। যুবতীর সরু কোমরের শরীরি হিল্লোল রীতিমতো ঝড় উঠেছে তাঁর ভিউয়ার্সদের মনে।

প্রসঙ্গত উল্লেখ্য ভাইরাল হওয়া ভিডিওটিতে যেই যুবতীকে নাচতে দেখা গেছে তাঁর নাম নিশা শর্মা। তার নিজস্ব একটি ইউটিউব চ্যানেল আছে। সেই চ্যানেল থেকে তিনি মাঝেমধ্যে বিভিন্ন রকমের নাচের ভিডিও শেয়ার করেন। বর্তমানে এই গানের সাথে তার নাচের ভিডিও পুতুল পরিমাণে ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তার চ্যানেলের সাবস্ক্রাইবার ১.১২ লাখ। ইতিমধ্যেই যুবতী নিশার টিপটিপ বারসা পানি গানের নাচের ভিডিওটি ১৯ লাখ ভিউ পেয়ে গেছে।

Advertisement