অফবিটভাইরাল

‘দাইয়া রে’, মনোরম পরিবেশে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভিডিও ভাইরাল

বর্তমানে সামাজিক মাধ্যম জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই একের পর এক প্রতিভা অনায়াসেই সকলের সামনে আসার সুযোগ পাচ্ছে। শহরের আনাচে কানাচে যে কেউ যেকোনো সময় নিজের গানের প্রতিভা কিংবা নাচের প্রতিভা অনায়াসে প্রত্যেকের কাছে পৌঁছে দেয়ার সুযোগ পাচ্ছে। সামাজিক মাধ্যম এবং রিয়্যালিটি শো-এর হাত ধরে এভাবেই প্রত্যেকদিন নিজের প্রতিভা বিকাশের জন্য হাজার হাজার মানুষ উপার্জনের পথ খুঁজে নিচ্ছেন। সম্প্রতি সামাজিক মাধ্যমে আরও এক সুন্দর নাচের ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে।

যে ভিডিওতে একটি যুবতী নেচে চলেছে। তার পরনে রয়েছে লাল টপ এবং কাল স্কার্ট। ঐশ্বর্য রায় নামটা শুনলেই চোখের সামনে কতগুলো রাজকীয় এক পরিচ্ছদ ভেসে ওঠে। যে কোনো ছবিতেই সাবলীল অভিনয়ের সাথে সাথে প্রকাশ পায় অভিনেত্রীর সুন্দর নৃত্য পরিবেশনের দক্ষতা। ভিডিওতে দেখা গিয়েছে ‘দিল কা রিষ্টা’ ছবি ‘দেইয়া দেইয়া’ গানের তালে অসম্ভব সুন্দর নেচেছে যুবতী। যে গানের তালে এই সিনেমায় নৃত্য পরিবেশন করে সকলের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী ঐশ্বর্য রায় (Aishwarya Rai)।

যুবতী গানের তালে নিজস্ব ভঙ্গিমায় পারফর্ম করে মন জয় করেছে নেটিজেনদের। নাচের স্টেপ হিসেবে যোগ করেছে কখনো বেলি ডান্স আবার কখনো নিজস্ব নিপুন ভঙ্গিমা। সম্ভবত এই নৃত্য শিল্পীর নাম নিজা চৌধুরী। ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট করার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। মোট মিলিয়ে এখনো অবধি ভিউজ পড়েছে ৫ মিলিয়নের বেশি।

Related Articles

Back to top button