×
অফবিটভাইরালভিডিও

৯০ দশকের সুপারহিট গানে খোলা আকাশের নীচে উদ্দাম নাচলেন যুবতী, ভাইরাল ভিডিও

বলিউডের বিখ্যাত গায়িকা নেহা কক্করের (Neha Kakkar) অন্যতম জনপ্রিয় গান ‘এক তো কম জিন্দেগানি’তে (Ek Toh Kum Zindagani) নাচ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক যুৱতী। তাঁর নাচের দক্ষতা নেটিজেনদের মন জয় করে নিয়েছে নিমেষে। আশেপাশের সবুজে ঘেরা প্রাকৃতিক পরিবেশও আলাদা করে নজর কেড়েছে এই ভিডিওতে।

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত পরিচালক মিলাপ মিলান জাভেরির (Milap Milan Zaveri) পরিচালিত ‘মারজাওয়ান’ (Marjaavaan) সিনেমার বিখ্যাত এই গানটিতে নেচেছিলেন বর্তমানের জনপ্রিয় আইটেম ডান্সার বলে সুপরিচিত নোরা ফাতেহি (Nora Fatehi)। নেহার গলা এবং নোরার নৃত্যশৈলী গানটির জনপ্রিয়তাকে এক অন্য পর্যায়ে নিয়ে গিয়েছিলো। ডিজিটাল দুনিয়ার যুগে বিখ্যাত গানে নাচ করে ইউটিউবে ভাইরাল হওয়ার ঘটনা নতুন কিছু নয়। করোনা মহামারীর কারণে মানুষ গৃহবন্দী থাকাকালীন এই ক্রেজ আরো বেড়েছে। এমনকি গ্রামে গঞ্জের অনেক নাম না জানা প্রতিভাকেও বর্তমানে পরিচিতির জন্য সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হতে হয়েছে। আর স্মার্টফোনের দৌলতে নেটদুনিয়ায় প্রবেশের পথ এখন অনেক সহজ হয়েছে। আর এই সুযোগে সামনে আসছে অনেক নতুন প্রতিভা যাদের চোখেও রয়েছে বিখ্যাত হওয়ার স্বপ্ন।

নেটমাধ্যমের সূত্র অনুযায়ী ভাইরাল হওয়া যুবতীর নাম নিজা চৌধুরী। লাল রঙের স্বল্প পোশাকে চুল খোলা অবস্থায় তাঁর এই নাচ দর্শকদের মুগ্ধ করেছে। ভিউয়ার্স সংখ্যা ইতিমধ্যে ছাড়িয়েছে প্রায় ৯১ হাজার। ঝড়ের বেগে ভাইরাল হওয়া ভিডিওটিতে মুগ্ধ দর্শকরা কমেন্টে প্রচুর প্রশংসাও করেছেন। নোরাকে টেক্কা দেওয়ার ক্ষমতা হয়তো রাখেননা তবে তাঁর এই প্রচেষ্টা নিঃসন্দেহে প্রশংসনীয়।

Related Articles