×
অফবিটভাইরালভিডিও

লাল শাড়িতে দুর্দান্ত লোকনৃত্য করে তাক লাগালেন তিন সুন্দরী কন্যা, ভাইরাল ভিডিও

তিন খুদে মেয়ের নাচ তুমুল নাচ নেট দুনিয়া মাতিয়ে দিয়েছে। জনপ্রিয় বাংলা লোকগানের সঙ্গে ভিন্ন বয়সী তিন বাচ্চা মেয়ের নাচ নেটিজেনরা বেশ উপভোগ করেছেন। বর্তমান সময়ে যে নেট দুনিয়া প্রতিভা প্রকাশের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে এই বিষয়টি আর কারোরই অজানা নেই। ভিন্ন ভিন্ন বয়সের মানুষ নেট দুনিয়ায় নিজেদের ইচ্ছেমতো বিভিন্ন বিষয়ের ভিডিও স্বাধীনভাবে পোস্ট করতে পারেন। ইন্টারনেটের সহজলভ্যতাকে কাজে লাগিয়ে খুব সহজেই এখন অনেক সংখ্যক মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়।

আর এইভাবেই নেট দুনিয়ায় হামেশাই বিভিন্ন ভিডিও ভাইরাল হয়ে থাকে। ভাইরাল হ‌ওয়া ভিডিওর মধ্যে বাচ্চাদের‌ও প্রতিভার নিদর্শন দেখতে যায়। নেট দুনিয়ায় এমন অনেক বাচ্চার দেখা মেলে যাঁরা অনেক কম বয়সেই নাচ-গান-আবৃত্তি-অভিনয় প্রভৃতি ক্ষেত্রে পারদর্শিতা অর্জন করেছেন। ভাইরাল হ‌ওয়া ভিডিওতে কোনো কোনো বাচ্চার প্রতিভার নিদর্শন দেখে নেটিজেনদের অবাক হয়ে যেতে হয়। বস্তুত কম-বেশি সকলেই ছোট বাচ্চাদের বিভিন্ন রকম দুষ্টু-মিষ্টি ভিডিও দেখতে পছন্দ করেন। তার ওপরে যদি খুদেরা তাক লাগিয়ে দেওয়ার মতো প্রতিভা প্রদর্শন করে তবে স্বাভাবিকভাবেই সেইসব ভিডিও তুমুল ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি ইউটিউবে তেমনই তিন বাচ্চা মেয়ের নাচের ভিডিও হয়েছে। খোলা পরিবেশে সবুজ মাঠের মধ্যে দাঁড়িয়ে অন্বেষা, নিশা ও সঞ্চিতা নামক এই তিন খুদে জনপ্রিয় বাংলা লোকগীতি ‘ময়না ছলাৎ ছলাৎ’-এর (Moyna Cholat Cholat) সাথে নাচ পরিবেশন করেছেন। লাল শাড়ি ও লাল ব্লাউজ পরে মানানসই সাজে গানের তালে তালে এই খুদেদের নাচ ও এক্সপ্রেশন নেটিজেনদের মন জয় করে নিয়েছে। তাঁদের নাচ দেখে স্পষ্টভাবে বোঝা গিয়েছে যে তাঁরা রীতিমতো প্রশিক্ষণপ্রাপ্ত। ‘Evergreen Girlz’ নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা এই ভিডিওটি ৪ লাখ ৯৭ হাজারেরও বেশি মানুষ দেখে নিয়েছেন। ভিডিওটির কমেন্ট বক্স ‘খুব ভালো’, ‘বিউটিফুল’, ‘নাইস পারফরম্যান্স’, ‘দারুণ এক্সপ্রেশন’, ‘খুব সুন্দর নাচ’ প্রভৃতি প্রশংসাসূচক মন্তব্যে ছেয়ে গিয়েছে।

Related Articles