×
অফবিটভাইরালভিডিও

খোলা আকাশের নীচে সুপারহিট বাংলা গানে উদ্দাম নাচলেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

বর্তমান জীবনে সোশ্যাল মিডিয়া (Social Media) যেহেতু অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অঙ্গ তাই জন্য সবাই সোশ্যাল মিডিয়ায় নিজেদের একটি অ্যাকাউন্ট খুলে রাখে। সোশ্যাল মিডিয়ার সাইটগুলোর মধ্যে অন্যতম একটি জনপ্রিয় সাইট হল ইউটিউব। ইউটিউব এ আজকাল অনেকেই নিজের চ্যানেল খোলে। সম্প্রতি ইউটিউবে চ্যানেল খুলেছে এক যুবতী। তাঁর ইউটিউব চ্যানেলের নাম ‘ডান্স স্টার মৌ’। ইতিমধ্যেই যুবতী ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে যার প্রত্যেকটি নেটিজেনদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। বর্তমানে মৌ একটি নাচের ভিডিও (Dance Video) শেয়ার করে, তুমুল পরিমাণে জনপ্রিয়তা অর্জন করেছেন।

সোশ্যাল মিডিয়ায় যুবতী মৌ সম্প্রতি একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। জনপ্রিয় বাংলা সিনেমা ‘নবাব’ এর একটি অত্যন্ত জনপ্রিয় গান ‘দেবো তোকে ষোল আনা’ তে তিনি নেচে অত্যন্ত ভাইরাল হয়েছেন। এই যুবতীর ভাইরাল (Viral) হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে খোলা প্রান্তরে ধানক্ষেতের পাশে কালো রংয়ের লেহেঙ্গা চলিতে অসামান্য ভঙ্গিমায় নাচছেন তিনি। দুই হাতে কালো চুরি এবং ছিমছাম সাজপোশাকে যুবতীকে অসামান্য সুন্দর লাগছিল। প্রত্যেকবারের মত এবারও তাঁর নাচের ভিডিও ছিল অসামান্য ভঙ্গিমার। যা দেখে সহজেই অনুমান করা যায় তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী এবং নাচকে তিনি খুবই ভালোবাসেন। তাই মাঝে মধ্যে বিভিন্ন রকমের ট্রেন্ডিং গান এবং পুরনো দিনের গানের নাচের ভিডিও বানিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। সম্প্রতি তাঁর শেয়ার করা এই ভিডিওটিতে ৭৯ হাজার ভিউ পেয়েছে। এছাড়া যুবতীর ইউটিউব চ্যানেলটির সাবস্ক্রাইবার চোখে পড়ার মতো। ইতিমধ্যেই তাঁর চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ১.৮৬ লাখ। সিনেমাতে গানটি গেয়েছেন শাদাব হাশমি (Shadaab Hashmi) ও আকৃতি কাক্কার (Akriti Kakkar)।

আজকাল সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকেই বিভিন্ন রকমের ভিডিও আপলোড করেন। নাচ গান আবৃত্তি আঁকা ইত্যাদি বিভিন্ন রকমের প্রতিভার প্রকাশ পায় সোশ্যাল মিডিয়ার হাত ধরেই। আবার অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের উপার্জনের পথ বেছে নিয়েছেন। এককথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব বর্তমান জীবনে অপরিসীম। ছোট থেকে বড় সকলেই আমরা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখি এবং বিভিন্ন রকমের একাউন্ট আমরা খুলে থাকি। বর্তমানে সোশ্যাল মিডিয়ার হাত ধরে একসাথে বহু মানুষের কাছে আমরা মুহূর্তে পৌঁছে যেতে পারি। সম্প্রতি যুবতীর এই নাচের ভিডিওটিও হাজার হাজার দর্শকের কাছে খুবই জনপ্রিয়তা পেয়েছে।

Advertisement

আরও পড়ুন

রানী চ্যাটার্জির সঙ্গে উষ্ণ রোমান্সে মাতলেন খেসারি লাল যাদব, ব্যাপক ভাইরাল ভোজপুরি গানের ভিডিও
খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভি, ট্রেন্ডিং গানে দুর্দান্ত বেলি ড্যান্স করে তাক লাগালেন যুবতী, ভাইরাল ভিডিও
বাড়ির ছাদে বাউল গানে অসাধারণ নেচে তাক লাগালেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও
গ্ৰাম্য বাড়ির উঠোনে পুষ্পার ছবির ‘সামি সামি’ গানে নাতির কাছে নাচ শিখলেন বৃদ্ধা ঠাকুমা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
৯০ দশকের সুপারহিট গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচলেন খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও
খোলা আকাশের নীচে আম্রপালির সঙ্গে উদ্দাম রোম্যান্সে মাতলেন নিরহুয়া, ভাইরাল ভোজপুরি গানের ভিডিও
দাদাগিরির ফাইনালে ‘সোহাগ চাঁদ’ গানে স্ত্রী ডোনার সঙ্গে তুমুল নাচ সৌরভ গাঙ্গুলীর, ভাইরাল ভিডিও
ফাঁকা ঘরে এক সুন্দরী যুবতীর সঙ্গে অশ্লীল নাচ বৃদ্ধ দাদুর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
কাঁধ থেকে খসে পড়ছে শাড়ি, ৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম নাচ স্বপ্না চৌধুরীর, ভাইরাল ভিডিও
গ্ৰাম্য পরিবেশে ‘টাপা টিনি’ গানের তালে অসাধারণ নাচ পাঁচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Related Articles