×
অফবিটভাইরালভিডিও

রিমঝিম এ ধারাতে, সবুজ প্রকৃতির মাঝে সুপারহিট বাংলা গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সুপারস্টার দেব (Dev) এবং কোয়েল মল্লিক (Koel Mallick ) অভিনীত ‘প্রেমের কাহিনী’ (Premer Kahini) সিনেমার ‘রিমঝিমে ধারাতে’ (Rimjhim E Dhara te) গানে নাচ করে ভাইরাল হলেন ইউটিউবের জনপ্রিয় মুখ ‘ড্যান্স ষ্টার মৌ’ (DanceStarMou)।

সবুজে ঘেরা প্রাকৃতিক পরিবেশের মধ্যে মৌয়ের এই নাচ এক আলাদা মাত্রা এনে দিয়েছে। কখনো সুবজ ঘাসে ঘেরা প্রাঙ্গন কখনো আবার পুকুরের ধারে তাঁর এই নাচ যেন গানের কথার সাথে একেবারে যথাযথ হয়েছে। তবে মৌয়ের পরনে তেমন কোনো চমকদার পোশাক ছিল না। সাধারণ একটি গোলাপি রঙের চুড়িদারের সাথে মানানসই গয়নায় সেজে উঠেছিল সে। তাঁর নৃত্যদক্ষতা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রমাণিত। এর আগেও মৌয়ের বেশ কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই গানে তাঁর নাচ আলাদা করে তাঁর অপূর্ব নৃত্যশৈলীর পরিচয় দিলো। কোরিওগ্রাফিও সমানভাবে প্রশংসার দাবি রাখে। রিমঝিম বৃষ্টির উচ্ছলতা ধরা পড়েছে তাঁর প্রতিটা ড্যান্স স্টেপে।

জনপ্রিয় এই গানটি গেয়েছিলেন তখনকার বিখ্যাত গায়ক শান্তনু মুখার্জী (Shantanu Mukherjee) অর্থাৎ শান। তাঁর সুরেলা গলার সাথে দেব-কোয়েল জুটির ম্যাজিক গানটিকে মানুষের মনে এক আলাদা জায়গা করে দিয়েছিল। সেই গানের ম্যাজিক আবার করে দেখতে পাওয়া গেলো মৌয়ের নাচের মধ্যে দিয়ে। সোশ্যাল মিডিয়াতে এখন মৌয়ের নাচ বেশ জনপ্রিয়। তাঁর মতো করেই অনেক অখ্যাত শিল্পী সামাজিক মাধ্যমের দৌলতে আজ লক্ষ লক্ষ মানুষের মনে আলাদা করে জায়গা করে নিয়েছে। তাদের নতুন চিন্তাভাবনার সাথে নতুন ভাবে পুরোনোকে উপস্থাপনা করার ভঙ্গিমা সামাজিক মাধ্যমের সাথে যুক্ত প্রতিটা মানুষ উপভোগ করছে প্রতিনিয়ত।

Related Articles