×
অফবিটভাইরালভিডিও

নিশা লাগিল রে, গ্রাম্য পরিবেশে দুর্দান্ত লোকনৃত্য করে তাক লাগাল সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে দাঁড়িয়ে অধিকাংশ মানুষ সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়াকে বিনোদনের মাধ্যম হিসেবে যেমন গ্রহণ করেছেন, তেমনই একদল মানুষ সোশ্যাল মিডিয়াকে নিজেদের প্রতিভা বিকাশের মাধ্যম হিসেবে ব্যবহার করছেন। কেউ নিজের নাচ বা গান বা কবিতা বা আঁকা প্রভৃতি বিভিন্ন ধরণের প্রতিভা অন্যদের সামনে ভিডিওর আকারে ইন্টারনেটের মাধ্যমে তুলে ধরতে সক্ষম হচ্ছেন।কারোর পোস্ট করা কনটেন্ট অর্থাৎ ভিডিও যদি নেটিজেনদের পছন্দ হয় তবে সেই ব্যক্তি খুব সহজেই জনপ্রিয় হয়ে ওঠেন। তাঁর পোস্ট করা প্রত্যেকটি ভিডিওই কম-বেশি ভাইরাল হতে থাকে। ইউটিউবের দুনিয়ায় এমনই এক জনপ্রিয় ও সুপরিচিত চ্যানেল ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou)। এই চ্যানেল থেকে নিয়মিত বিভিন্ন ধরণের গানের সাথে নাচের ভিডিও পোস্ট করা হয়। নেটিজেনরা তাড়িয়ে তাড়িয়ে সেইসব ভিডিও উপভোগ করেন।

মৌমিতা নামের এক মেয়ে নেটিজেনদের সামনে নিজের নাচের প্রতিভা তুলে ধরার জন্য এই চ্যানেল তৈরি করেছেন। এই মুহূর্তে চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যা ১ লাখ ৬৮ হাজার। এই চ্যানেল থেকে বেশির ভাগ সময়ে বিভিন্ন বাংলা লোকগীতি সঙ্গে নাচের ভিডিও পোস্ট করা হয়, তবে অন্যান্য ধরণের গানের সাথে নাচের ভিডিও-ও চ্যানেলে রয়েছে। সম্প্রতি ‘ডান্স স্টার মৌ’ থেকে পোস্ট করা এক পুরনো নাচের ভিডিও নতুন করে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওতে মৌমিতাকে জনপ্রিয় বাংলা লোকগীতি ‘নিশা লাগিলো রে’ গানের সাথে নাচ করতে দেখা গিয়েছে। গ্রাম্য পরিবেশে এক খোলা জায়গায় অনেক গাছপালার মাঝে দাঁড়িয়ে মৌমিতা এই ভিডিওতে নাচ করেছেন। তাঁর পরনে ছিল কালো ও অন্যান্য রঙের পাড় দেওয়া শাড়ি ও এবং সোনালী ব্লাউজ, তিনি নিজের একঢাল চুল দুই বিনুনি করে লাল রংয়ের ফিতে বেঁধেছিলেন। কানে ঝোলা দুল, কপালে ছোট্ট টিপ ও মানানসই মেকআপে ভিডিওতে মৌমিতাকে ভীষণ মিষ্টি দেখিয়েছে।

তাঁর নাচ দেখে এই বিষয়টি স্পষ্টভাবে বোঝা গিয়েছে যে তিনি রীতিমতো প্রশিক্ষণপ্রাপ্ত। নেটিজেনরা মৌমিতার দক্ষ ও প্রাণবন্ত নাচ দেখে মুগ্ধ হয়েছেন। ১ লাখ ৬১ হাজারের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন। এছাড়াও, অনেকেই ভিডিওর কমেন্ট বক্সে মৌমিতার নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কেউ লিখেছেন,’তোমার নাচ যেন কবিতার মতো’, আবার কেউ লিখেছেন,’তোমার নাচ দেখলে মনটা ভালো যায়’।

Related Articles