×
অফবিটভাইরালভিডিও

বাড়ির উঠোনে ‘হটবম্ব’ নোরা ফাতেহির গানে উদ্দাম নাচলেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

নোরা ফাতেহি (Nora Fatehi) নামটার সাথেই নাচ ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। বলিউডের সেলিব্রিটি ডান্সার হলেন নোরা। তাঁর অসাধারণ নৃত্য ভঙ্গিমা বলিউড তথা সারা ভারতবর্ষে ধীরে ধীরে ছড়িয়ে পড়েছে। অভিনয়ের পাশাপাশি মঞ্চে কিভাবে আগুন ধরাতে হয় তা তিনি খুব ভালোভাবেই জানেন। একের পর এক হিট আইটেম গানের নাচে বলিউডে ঝড় তুলেছেন ডান্সার নোরা ফাতেহি। তাঁর একটি বিখ্যাত মিউজিক ভিডিও ডান্স ‘নাচ মেরি রানি’। ‘নাচ মেরি রানি’ গান বর্তমানে একটি ট্রেন্ডিং গানের পর্যায়ে পড়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি, ছোট থেকে বড় সকলেই এই গানের সাথে কোমর দোলাচ্ছেন। বর্তমানে সুপারহিট হয়েছে এই গানটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) দেখা গেল করে নোরা ফাতেহির মত সিগনেচার স্টেপ করে রীতিমতো নেট দুনিয়ায় ঝড় তুলেছেন এক যুবতী।

আজকাল সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই আমরা বিভিন্ন রকমের ভিডিও দেখতে পাই। তবে এর মধ্যে নাচের ভিডিও (Dance Video) গুলি সবথেকে বেশি জনপ্রিয়তা পায়।পুরনো দিনের গান থেকে ট্রেন্ডিং নামের সমস্ত গানের রিল ভিডিও করতে দেখা যায় যুব সম্প্রদায়কে। ইনস্টাগ্রাম পেজ থেকেই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হয়। সম্প্রতি ডান্স স্টার মৌ নামক এক ইনস্টাগ্রাম পেজ থেকে এক যুবতীর নাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, যা রীতিমতো ভাইরাল (Viral Video) হয়েছে।


ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে মৌ নামক এক যুবতী নিজের বাড়িতে অফ হোয়াইট চেক টি শার্ট এবং কালো রংয়ের শর্ট স্কাটে অসাধারণ ভঙ্গিমায় নোরা ফাতেহির বিখ্যাত আইটেম গান ‘নাচ মেরি রানি’ (Dance Meri Rani) তে কোমর দোলাচ্ছেন। এমনকি নোরা ফাতেহির মত একই রকম সিগনেচার স্টেপ ফলো করেছেন। একদম নিখুঁতভাবে মিউজিকের একটি বিট মিস না করে যুবতী এই নাচ করে দেখিয়েছেন। তার নাচ রীতিমত মুগ্ধ করেছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় এই যুবতী পরিচিত এক মুখ। মাঝেমধ্যেই তিনি তাঁর বিভিন্ন রকমের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ইউটিউব এবং ইনস্টাগ্রাম পেজ থেকে তিনি মূলত এই ভিডিওগুলো আপলোড করেন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার্স চোখে পড়ার মতো। ইতিমধ্যে তাঁর ৩৬ হাজার ফলোয়ার্স রয়েছে। বর্তমানে যুবতীর ‘নাচ মেরি রানি’ গানের ভিডিওটি রীতিমতো নেটদুনিয়া কাঁপিয়ে বেড়াচ্ছে।

Advertisement