×
অফবিটভাইরালভিডিও

গ্ৰাম্য পরিবেশে দুর্দান্ত ড্যান্স পারফরম্যান্স করে তাক লাগালেন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় (Social Media) বর্তমানে ‘ডান্স স্টার মৌ’ অত্যন্ত পরিচিত এক মুখ হয়ে উঠেছে। বর্তমানে অনেকেই ইউটিউবে নিজেদের চ্যানেল খুলে বিভিন্ন রকমের ভিডিও শেয়ার করেন। মৌ নামক এক যুবতীও সেই একই রাস্তায় পা বাড়িয়েছেন। সম্প্রতি তিনি ইউটিউবে নিজের একটি চ্যানেল খুলেছেন। সেই চ্যানেলের নাম ‘ডান্স স্টার মৌ’। এই চ্যানেল থেকে এই যুবতী মাঝেমধ্যে বিভিন্ন রকমের নাচের ভিডিও শেয়ার করেন। বাংলা,হিন্দি বিভিন্ন ট্রেন্ডিং গানের উপর নাচতে দেখা যায় তাঁকে। নিজের অসামান্য নাচের জন্য নেটিজেনদের কাছে তিনি অত্যন্ত পরিচিত হয়ে উঠেছেন। তাঁর শেয়ার করা প্রত্যেকটি নাচের ভিডিও নেটিজেনদের কাছে অত্যন্ত গ্রহণযোগ্যতা পায়। মৌ এর ইউটিউব চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যাও চোখে পড়ার মতো। ইতিমধ্যে প্রায় দেড় লাখের ওপর সাবস্ক্রাইবার হয়ে গেছে এই চ্যানেলটির। সম্প্রতি মৌ নামক এই যুবতী আবারো একটি নাচের ভিডিও (Dance Video) তাঁর চ্যানেল থেকে শেয়ার করেছেন, যা ইতিমধ্যেই ভাইরাল (Viral) হয়েছে।

সম্প্রতি যুবতী মৌকে একটি বাংলা ফোক গানের উপর নাচতে দেখা গেছে। জনপ্রিয় ফোক গান ‘ভাদর আশ্বিন মাসে’ (Bhadoro Ashino Mase) অসামান্য ভঙ্গিমায় নাচতে দেখা গেছে মৌ কে। ফোক গানের সাথে তিনি একদম মানানসই সাজসজ্জা করেছেন। কালো জমির উপর লাল হলুদ জংলি শাড়ি তিনি উঁচু করে পরেছিলেন। এছাড়া উঁচু করে বাঁধা খোঁপায় হলুদ ফুলে যুবতী মৌ কে অসামান্য সুন্দরী লাগছিল। নিজের বাড়ির ছাদে খোলা প্রকৃতির মধ্যে অত্যন্ত সুন্দর ভঙ্গিমায় নাচতে দেখা গেছে তাঁকে। গানের প্রত্যেকটি বিটের সাথে ছন্দ মিলিয়ে নেচেছেন তিনি। তাঁর নাচ দেখে সহজেই অনুমান করা যায় তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী। প্রায় এক বছর আগে এই ভিডিওটি তিনি তাঁর চ্যানেল থেকে শেয়ার করেছেন। বর্তমানে ভিডিওটির ভিউ ৯.৯ লাখের কাছাকাছি। এছাড়া ভিডিওটিতে ৬.৮ হাজার লাইক ও পড়েছে।

বর্তমান সময়ে আমাদের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অঙ্গ হল সোশ্যাল মিডিয়া (Social Media)। সোশ্যাল মিডিয়ায় আজকাল বিভিন্ন রকমের ভিডিও ভাইরাল (Viral) হয়। তবে নাচের ভিডিওগুলো সব থেকে বেশি গ্রহণযোগ্যতা পায়। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়ে বর্তমান যুবসমাজ নিজেদের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে মেলে ধরতে পারছে। কারণ সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যেখানে খুব অল্প সময়ের মধ্যে একসাথেই বহু মানুষের কাছে অত্যন্ত সহজে পৌঁছে যাওয়া যায়। ফলে এখানে জনপ্রিয়তাও খুব সহজেই মেলে। এছাড়া সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে অনেকে উপার্জন ও করছেন। ফলে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে শুভকরি হয়ে উঠেছে। একই রকম ভাবে ডান্স স্টার মৌ তাঁর নিজের প্রতিভাকে কাজে লাগিয়ে লাখ লাখ মানুষের কাছে পৌঁছে গেছেন অত্যন্ত সহজে। তিনি আজ জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন, পরিচিতি পেয়েছেন নেটিজেনদের মধ্যে ।

Related Articles