অফবিটভাইরাল

মেহেন্দি, দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নেচে তাক লাগাল মা ও মেয়ে, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল সামাজিক মাধ্যমের জনপ্রিয়তার দরুন একের পর এক নাচের ভিডিও ভাইরাল হয়ে চলেছে। কখনো ইউটিউব আবার কখনো ফেসবুক কিংবা ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যায় মন মাতানো নাচের ভিডিও। সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা বাড়ার সাথে সাথে বেড়েছে শহরের আনাচে-কানাচে লুকিয়ে থাকা প্রতিভা বিকাশের সুযোগও। সম্প্রতি সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছে মা ও মেয়ের অসাধারণ নাচের যুগলবন্দী।

যে ভিডিও দেখা গিয়েছে, মা এবং মেয়ে নেচে চলেছে ধানভি ভানুশালী (Dhvani Bhanushali) গানের তালে তালে। নেপথ্যে বাজছে ধ্বনি ভানুশালী গাওয়া মেহেন্দি (Mehendi)। উৎসবের মৌসুম উপলক্ষেই পোস্ট করা হয়েছে এই ভিডিওটি। মায়ের পরনে হয়েছে পেঁয়াজি কালারের ঘাগরা এবং মেয়ের পরনে রয়েছে গোলাপি রঙের ঘাগড়া। গানের তালে তালে অসাধারণ মুখ-ভঙ্গিমা, নাচের স্টেপ মন জয় করেছেন লক্ষ লক্ষ দর্শকদের।

ভিডিওটি সামাজিক মাধ্যমে শেয়ার করা মাত্রই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। মাত্র এক মাস আগে পোস্ট করা ভিডিওটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন ৬,৫৮,০০০ হাজারেরও বেশি মানুষ। ভিডিওটি ভালোবেসেছেন ১৮,০০০ নেট নাগরিক। মেয়ে ও মা-এর অসাধারণ নাচের এই যুগলবন্দি ভিডিওটি পোস্ট করা হয়েছে লাস্য (Laasya) নামক ইউটিউব চ্যানেল থেকে।

তবে এটিই প্রথম নয় এর আগেও ভিডিও পোস্ট করা হয়েছে এই চ্যানেল থেকে। যা রীতিমতো সামাজিক মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছে। খুব সম্ভবত ভিডিওতে পারফর্ম করা মেয়ে এবং মায়ের নাম নিভি এবং ঈসানভি।

Related Articles

Back to top button