×
অফবিটভাইরালভিডিও

বলিউডের সুপারহিট গানে অসাধারণ নেচে তাক লাগালেন মা ও মেয়ে, ভাইরাল ভিডিও

র‍্যাপার কিং বাদশার (Badshah) গানে মা-মেয়ের নাচের অসাধারণ যুগলবন্দীর সাক্ষী হয়ে রইলো সোশ্যাল মিডিয়া। ইউটিউবের দৌলতে বর্তমানে প্রায় ছোট বড়ো সব নৃত্যগোষ্ঠী কিংবা উঠতি নৃত্যশিল্পীরা তাদের নাচের দক্ষতার প্রমান রাখছেন নেটিজেনদের সামনে। নতুন অনেক নাম না জানা প্রতিভার সন্ধানও মিলছে এইভাবে। এর সাথে পাল্লা দিয়ে বাড়ছে প্রতিযোগিতাও। এরই মাঝে মা-মেয়ের এই মিষ্টি যুগলবন্দী যেন এক অন্য অনুভূতি এনে দিলো দর্শকদের মধ্যে।

বেগুনি রঙের পোশাকের সাথে পিঙ্ক কালারের ওড়না পরিহিতা মায়ের সাথে সমান তালে পাল্লা দিয়ে নেচেছে খুদে নৃত্যশিল্পীটিও। তার পরনে ছিল মিষ্টি পিঙ্ক রঙের পোশাক এবং মায়ের ওড়নার সাথে ম্যাচিং করে পিঙ্ক কালারের ওড়না। বয়সের ব্যবধান তাদের মধ্যেকার সমন্বয় কিংবা নাচের উপস্থাপনায় কোনো প্রভাব ফেলেনি। মায়ের সাথে যোগ্য সঙ্গত দিয়েছে আগামী দিনের এই প্রতিভাটি। এদের নাচের সাথে কোরিওগ্রাফির আলাদা করে প্রশংসা করতেই হবে। আজ পর্যন্ত অনেক রকমের যুগলবন্দীর সাক্ষী হয়েছে এই সোশ্যাল মিডিয়া । কিন্ত মা-মেয়ের এই একসাথে আন্তরিক প্রয়াস যেন সব কিছুকেই ছাপিয়ে গেলো।

দুজনের দক্ষ এবং সাবলীল নৃত্যভঙ্গিমার সাথে যুক্ত হয়েছে বলিউড ফিউশনের এক অনবদ্য ছোঁয়া, যা সমগ্র ভিডিওটিতে এক অন্য মাত্রা যোগ করেছে । ইতিমধ্যে প্রায় ১৯ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। প্রসঙ্গত উল্লেখ্য ‘সাজনা’ (Sajna) এলবামের এই গানটিতে বাদশা ছাড়াও গলা মিলিয়েছেন পায়েল দেব (Payal Dev)। এলবামে বিয়ে বাড়িকে কেন্দ্র করে সমগ্র গানটির দৃশ্যপট বানানো হয়েছিল।

Related Articles