অফবিটভাইরাল

Viral: বিশালাকার কোবরার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মাতল খুদে বেজি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

চারদিকে ঘটে চলেছে অজস্র সব বিচিত্র ঘটনা। কোনোটা আমাদের কানে আসে, কোনোটা বা আসে না। কোনো ঘটনা শুনলে আমরা অবাক হয়ে যাই। আবার কোনো কোনো ঘটনা শুনলে মনে হয়, এও কি হয় নাকি? কিন্তু ওই যে, “এই দুনিয়ায় ভাই সবই হয়”! এ তো নিছক গানের কথা নয়! বাস্তবে সত্যিই তো এমন ঘটনা ঘটে যা বিশ্বাস করতে লোকের মন চায় না, কিন্তু চোখে দেখলে বিশ্বাস করতেই হয়।

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। এক বেজির সঙ্গে লড়তে দেখা যাচ্ছে একটি বিষধর সাপকে। সাপ আর বেশি চিরকালই পরস্পরের চিরশত্রু। এখানে সাপটি আকারে বিশাল, বিষধর, ভয়াল একটি কোবরা সাপ। সেটি একটি পুরোনো বাড়ির শ্যাওলা-ধরা দেওয়াল ঘেঁষে রয়েছে। আর তার সামনে হাজির হয়েছে একটি নয়, পর পর দু-দু’টি বেজি! প্রথমে একটি বেজি লড়াইয়ে সাপটির কাছে পরাজিত হয়। সাপটি তাকে ছোবল মারলে সে কোনোক্রমে নিজেকে রক্ষা করে।


এরপর অবশ্য নিজেই যুদ্ধে ক্ষান্ত হয় সে। সাপের মতো ভয়াল বিষধর প্রাণীকে সকলেই সমঝে চলে, কিন্তু তার চিরশত্রু বেজির সেসবে মোটেই ভ্রুক্ষেপ নেই। বনে-জঙ্গলে হামেশাই তারা লড়াইয়ে মত্ত হলেও সে-লড়াই চাক্ষুষ দেখার সৌভাগ্য বড় একটা হয় না। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি আপলোড হওয়ার পর তাই হু-হু করে বহু মানুষ দেখে ফেলেছেন সেটি। ভিউয়ের সংখ্যা ছাড়িয়েছে প্রায় ২.২ মিলিয়ন।

Related Articles

Back to top button