×
অফবিটভাইরালভিডিও

প্রকাশ্য রাস্তায় নাইটি পরে দুর্দান্ত ব্যাকফ্লিপ করে তাক লাগালেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

সমগ্র পৃথিবীতে নারীশক্তির (Girl Power) মত বড় শক্তি আর কিছু হয়না। নারীরা পারে না এমন কোন কাজ নেই। যে নারী রাঁধে সে চুলও বাঁধে। বলতে গেলে নারীরা দশভূজা। দশ হাতে সংসারের সব কাজ এমনকি ঘরে-বাইরের সব কাজ করে দেখাতে পারে এই নারীরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভাইরাল ভিডিওর মাধ্যমে এই নারী শক্তির আরো একবার জয়গান গঠিত হলো। যেহেতু বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া (Social Media) আমাদের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে তাই সোশ্যাল মিডিয়াতে আজকাল আমরা বিভিন্ন রকমের ভিডিও দেখতে পাই। আর সেখান থেকেই একই রকম ভাবে বহু যুবতী এবং মহিলাদের প্রতিভার ভিডিও লক্ষ লক্ষ মানুষের কাছে উঠে আসে। সাধারণত এই সমস্ত ভাইরাল ভিডিওতে মহিলাদের নাচ গান আবৃত্তি ছাড়া ও বিভিন্ন রকমের সুপ্ত প্রতিভার প্রকাশ ঘটে। সম্প্রতি এক নারীর ভাইরাল ভিডিও আরো একবার তা প্রমাণ করেছেন। তবে এই ভিডিওতে নাচ গান আবৃত্তি নয় এই সবকিছুর বাইরে গিয়ে এক অন্য ধরনের প্রতিভা ফুটে উঠেছে। যা দেখে অবাক হয়েছেন হাজার হাজার নেটিজেন।

আমাদের চারপাশে থাকা বিভিন্ন মানুষের ভিতরে বেশ কিছু স্বতন্ত্র প্রতিভা থাকে। আর সেই সমস্ত প্রতিভার মাধ্যমে সেই ব্যক্তি বা নারী স্বতন্ত্র হয়ে ওঠে। সম্প্রতি এই মহিলার ভিডিওর ক্ষেত্রেও তাই হয়েছে। ভিডিওতে এক যুবতীর এক স্বতন্ত্র প্রতিভার প্রকাশ ঘটেছে। ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে একটি যুবতী খোলা রাস্তার মধ্যে অসাধারণ ভঙ্গিমায় জিমনাস্টিক দেখিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। যুবতীর এই ভিডিও দেখে সহজেই অনুমান করা যাচ্ছে তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত জিমন্যাস্ট। তবে ভিডিওর মধ্যে তাঁর নাইটি পরে ব্যাকফ্লিপ (Backflip) দেওয়াতে কার্যত হতবাক হয়ে গেছে নেটিজেনরা। নাইটির মত এমন এক পোশাক পরেও যে এত সহজে ব্যাকফ্লিপ দেয়া যায় তা আমরা অনেকেই অনুমান করতে পারি না। কিন্তু এই কঠিন ব্যাপারটি অত্যন্ত সহজে এক মুহুর্তের মধ্যে করে দেখিয়েছেন এই যুবতী।


ভিডিওটিতে দেখা যাচ্ছে খোলা রাস্তার মধ্যেই যুবতী (Girl) অত্যন্ত সাবলীল ভঙ্গিমায় নাইটি পরে একের পর এক ব্যাকফ্লিপ (Backflip) দিয়ে চলেছেন। এই যুবতী আবারো একবার প্রমাণ করে দিয়েছেন যে নিজের প্রতিভাকে মেলে ধরতে গেলে কোন পোশাক তার বাঁধা হয়ে দাঁড়াতে পারে না। যেকোনো পরিবেশে যে কোন পোশাকে তা করে দেখানো সম্ভব। প্রসঙ্গত উল্লেখ্য এই যুবতী রায়গঞ্জের আব্দুল ঘাটার বাসিন্দা। তাঁর নাম মিলি সরকার (Mili Sarkar)। তবে তিনি মূলত যোগ ব্যায়াম এবং নাচ শিখতেন, জিমনাসটিক তিনি কোনদিন প্রথাগতভাবে শেখেননি। ধীরে ধীরে জিমনাসটিককে তিনি নিজের আয়ত্তে এনেছেন নিজের ইচ্ছায়। তবে এই প্রথমবার নয় এর আগেও সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে তাঁকে শাড়ি পরে একের পর এক ব্যাকফ্লিপ দিতে দেখা গিয়েছিল। প্রবল ইচ্ছাশক্তির দ্বারা যেকোনো অসম্ভবকেই যে সম্ভবে পরিণত করা যায় সেটা এই যুবতীটি অনায়াসেই প্রমাণ করে দিল।

Advertisement

আরও পড়ুন