×
অফবিটভাইরালভিডিও

দুধসাদা শাড়িতে প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী তরুণীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ইউটিউবার ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou) আবারও অসাধারণ নাচ পরিবেশন করে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন! বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া প্রতিভা প্রকাশের এক অন্যতম মাধ্যম। ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম প্রভৃতি এখন এক শ্রেণীর মানুষের প্রতিভা বিকাশের জায়গা হয়ে উঠেছে। বিশেষত ইউটিউবে নিজস্ব চ্যানেল খুলে অনেকেই নিজেদের মতো নাচ, গান, আবৃত্তি, আঁকা, রান্না,‌হাতের কাজ প্রভৃতি বিভিন্ন বিষয়ের ভিডিও পোস্ট‌ করেন। বস্তুত কনটেন্ট‌ ভালো থাকলে সোশ্যাল মিডিয়ায় সহজেই জনপ্রিয়তা অর্জন করা যায়। ইউটিউবে যাঁর চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা এবং ভিডিওতে ভিউজ-লাইক-কমেন্টস যত বেশি থাকে তাঁকে তত জনপ্রিয় বলে গণ্য করা হয়। ইউটিউবের সাহায্যে খুব কম সময়ে অনেকসংখ্যক মানুষের কাছে নিজের প্রতিভা পৌঁছে দেওয়া যায়।

তেমনই বাংলার এক অন্যতম ও জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou)। এই চ্যানেল খুব ভালো করেই ইউটিউবে ও নেটিজেনদের মনে নিজের জায়গা তৈরি করে নিয়েছে। জনপ্রিয় এই চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১ লাখ ৮৮ হাজার। মৌমিতা বিশ্বাস নামের এক সুন্দরী যুবতী নিজের নামের এই চ্যানেল থেকে নিয়মিত নিজের নাচের ভিডিও পোস্ট করে থাকেন। তিনি মূলত খোলা জায়গায় প্রকৃতির মাঝে দাঁড়িয়ে নাচ করে সহজেই নজর কেড়ে নিয়েছেন। উল্লেখ্য এই ইউটিউব চ্যানেল থেকে বেশিরভাগ সময়ে বাংলা লোকগীতির সঙ্গে পরিবেশিত নাচের ভিডিও পোস্ট করা হয়। এই চ্যানেল থেকে পোস্ট হওয়া প্রায় প্রতিটি ভিডিওই কম-বেশি ভাইরাল হয়ে থাকে।

সম্প্রতি ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou) চ্যানেলের এক একদম অন্য ধরণের নাচের ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে মৌমিতা সুপরিচিত গায়ক রাহুল দত্তের (Rahul Dutta) গাওয়া ‘মীরা’ (Meera) গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করেছেন। এই ভিডিও এক প্রাচীন ভগ্ন বড়ো বাড়ির মধ্যে রেকর্ড করা হয়েছে। ভিডিওতে মাথায় অল্প ঘোমটা দিয়ে সাদা শাড়ি পরে খোলা চুলে উপাসনারত মহিলার মতো করে মৌমিতা সেজেছেন। তাঁর এই অন্যরকম স্নিগ্ধ রূপে নেটিজেনরা মুগ্ধ হয়েছেন। ‘মীরা’ (Meera) গানের সাথে মৌমিতার দুর্দান্ত কোরিওগ্রাফি, দক্ষ স্টেপস ও এক্সপ্রেশন বরাবরের মতোই সকলের ভীষণ পছন্দ হয়েছে। তাঁর এই নাচের ভিডিওটি ৪৫ হাজারেরও বেশি মানুষ দেখে নিয়েছেন এবং কমেন্ট বক্স মৌমিতার নাচের প্রশংসায় ছেয়ে গিয়েছে।

Related Articles